Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Urfi Javed

Urfi Javed: শেষে বস্তা কেটে জামা বানাতে হচ্ছে! উরফির এই হাল দেখে হতবাক সকলেই

পোশাক নিয়ে এমন পরীক্ষা-নিরীক্ষা হয়েতো উরফির পক্ষেই সম্ভব! এই কাজের জন্য কম কটাক্ষ শুনতে হয় না তাঁকে। আবার কী করে বসলেন উরফি?

উরফি জাভেদ।

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১৩:০৭
Share: Save:

কখনও নিজের ছবি দিয়েই ঢেকেছেন গা, কখনও আবার প্লাস্টিক দিয়ে বানানো ড্রেস পরেই নেটমাধ্যমে উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী উরফি জাভেদ। পোশাক নিয়ে এমন পরীক্ষা-নিরীক্ষা হয়েতো উরফির পক্ষেই সম্ভব! এই কাজের জন্য কম কটাক্ষ শুনতে হয় না তাঁকে। ফের পোশাকের কারণে সংবাদের শিরোনামে উঠে এলেন অভিনেত্রী।

পোশাক নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসেন উরফি। তবে এ বার তিনি যে পোশাকে ক্যামেরাবন্দি হলেন, তা দেখে চক্ষু চড়কগাছ নেটাগরিকদের। সব ছেড়ে এ বার বস্তা দিয়েই পোশাক বানিয়ে পরে ফেললেন তিনি!

সম্প্রতি উরফির এক ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, উরফির হাতে একটি বস্তা! তবে পলক ফেলতেই সেই বস্তা দিয়ে পোশাক বানিয়ে ফেললেন অভিনেত্রী। সাধারণ একটি বস্তা দিয়েও যে মিনি স্কার্ট আর ব্রালেট টপ বানানো যায়, তার নজির গড়লেন। তাঁর এই পোশাক দেখে অনেকেই বলেন, শেষে বস্তাকেও ছাড়লেন না উরফি! অনেকে আবার এই কাজের জন্য উরফিকে কার্টুনও বলেছেন।

উরফি যে কবে কোথায় কী ভাবে দেখা দেবেন, তা বোঝা মুশকিল। অনেকের মত, চলতি ফ্যাশনের ধারণাকে ভেঙেচুরে খানখান করা যেন তাঁর নেশায় পরিণত হয়েছে! উরফির পোশাক নিয়ে প্রায়ই নেটমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। অনেক নেটাগরিকই বলেন, এমন পোশাক বানানোর কী দরকার? তবে যে যা-ই বলুক না কেন, উরফি সে সবের ধার ধারেন না। চেনা ছকের বাইরে বেরিয়ে এসে নিজেকে নিজের মনের মতো পোশাকে সাজিয়ে তোলেন অভিনেত্রী। তাঁর মতে তিনি সেই পোশাক পরে স্বচ্ছন্দবোধ করেন, তাই তিনি এমন পোশাক পরেন। লোকে কী বলল, তাতে তাঁর কিছুই এসে যায় না।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Urfi Javed Fashion Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE