Advertisement
২০ জুলাই ২০২৪
Bizarre

বিয়ের দিনই অঘটন! আংটিবদলের পরেই জ্ঞান হারালেন হবু কনে, কী হল তার পর?

সব ঠিকঠাকই চলছিল। হঠাৎই বাধা। বিয়ের মাঝপথে জ্ঞান হারালেন হবু কনে। কেন হল এমন?

US Woman fainted Just Seconds After engagement ceremony

কেন অজ্ঞান হয়ে গেলেন কনে? —প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৩:০৬
Share: Save:

একটি বিশেষ দিনে বর-কনের মনের মধ্যে চাপা উৎকণ্ঠা থাকেই। নতুন জীবনে পা রাখার আগে ভাবনা হওয়া অস্বাভাবিক নয়। কিন্তু সেই অনেক সময় সেই চিন্তাভাবনা এমন এক জায়গায় পৌঁছে গেল যে মাঝপথে বন্ধ হতে বসেছিল বিয়ে। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটনার কথা উঠে এল সমাজমাধ্যমে। ক্যালিফোর্নিয়ার বাসিন্দা ২৮ বছরের ক্যাথারিন ফ্র্যাঙ্ক তাঁর প্রেমিক অ্যালেক্সের বিয়ের আসর বসেছিল স্থানীয় এক গির্জায়। আংটিবদল সেরে বান্ধবীদের সঙ্গে ছবি তুলছিলেন ক্যাথরিন। বিয়ের আনন্দে নাচগানও চলছিল। হইহুল্লোড়, আনন্দের মাঝে হঠাৎই অজ্ঞান হয়ে যান কনে। চোখেমুখে জল ছিটিয়েও জ্ঞান ফেরানো যাচ্ছিল না ক্যাথরিনের। স্বাভাবিক ভাবেই চিন্তিত হয়ে পড়েন সকলে। কিছু ক্ষণের জন্য চিন্তার পরিবেশ তৈরি হয় বিয়ের আসরে। তড়িঘড়ি চিকিৎসকে ডেকে আনা হয়। চিকিৎসা শুরু হওয়ার প্রায় ঘণ্টা দেড়েক পরে চোখ মেলে তাকান ক্যাথরিন। চিকিৎসক জানিয়েছেন, অতিরিক্ত উত্তেজনার কারণেই এমন হয়েছে।

ক্যাথরিনের পরিবার এবং তাঁর বন্ধুরা জানান, বিয়ে নিয়ে ক্যাথরিন একটু বেশিই উত্তেজিত ছিলেন। বিয়ের আগে দিন কয়েক নাকি তিনি চোখের পাতা এক করেননি। বিশ্রামও নেননি একেবারেই। বিয়ের দিন সকাল থেকেও দাঁতে কাটেননি খাবার। সেই সঙ্গে প্রেমিককে স্বামী হিসাবে পাওয়ার আনন্দও ছিল। চিকিৎসকদের মতে, অনেক সময় অতিরিক্ত উত্তেজনা, আনন্দ শারীরিক অসুস্থতার কারণ হয়ে ওঠে। এ ক্ষেত্রেও তেমনটাই হয়েছে। সুস্থ হয়ে ওঠার পর নির্বিঘ্নেই বিবাহ পর্ব মিটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

US Bizarre Bride Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE