Advertisement
১৪ জুলাই ২০২৪
victoria secrets

পরীদের অন্তর্বাস এ বার নাগালছোঁয়া! মুম্বই-এ খুলল প্রথম ভিক্টোরিয়াস সিক্রেট-এর বিপণি

১০ সেপ্টেম্বর, মুম্বইয়ের ফিনিক্স প্যালাডিয়াম শপিং মলে চালু হল বিদেশি অন্তর্বাস সংস্থা ‘ভিক্টোরিয়াস সিক্রেট’-এর প্রথম বিপণি। এর পরের গন্তব্য হতে পারে দিল্লি।

শৌখিন অন্তর্বাসের পাশাপাশি এখানে মিলবে মনমাতানো সুগন্ধিও।

শৌখিন অন্তর্বাসের পাশাপাশি এখানে মিলবে মনমাতানো সুগন্ধিও। ছবি-সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ২২:০১
Share: Save:

ভারতের মাটিতে প্রথম খাতা খুলল আমেরিকার জনপ্রিয় অন্তর্বাস প্রস্ততকারী সংস্থা ‘ভিক্টোরিয়াস সিক্রেট’। ১০ সেপ্টেম্বর, মুম্বইয়ের ফিনিক্স প্যালাডিয়াম শপিং মলে চালু হল বিদেশি এই সংস্থার প্রথম বিপণি। মুম্বইয়ের ওই বিলাসবহুল মলের এক তলাতেই রয়েছে ‘ভিক্টোরিয়াস সিক্রেট’। ‘ভিক্টোরিয়াস সিক্রেট লজারি’, ‘পিঙ্ক’ এবং ‘ভিক্টোরিয়াস সিক্রেট বিউটি’— তিনটি বিভাগই পেয়ে যাবেন একই ছাদের তালিকায়। শৌখিন অন্তর্বাসের পাশাপাশি এখানে মিলবে মনমাতানো সুগন্ধিও। ‘ভিক্টোরিয়াস সিক্রেট’ মূলত জনপ্রিয় মহিলাদের অন্তর্বাসের জন্য। মুম্বইয়ের এই বিপণিতে অন্তর্বাসের সংগ্রহে থাকবে বৈচিত্রের ছোঁয়া।

‘ভিক্টোরিয়াস সিক্রেট’-এর সামগ্রী এই প্রথম এ দেশের মানুষের ধরাছোঁয়ার মধ্যে এল, এমন নয়। গত বছরের শেষের দিকে ‘ভিক্টোরিয়া’স সিক্রেট’ প্রথম অনলাইনে চালু হয়েছিল। অন্তর্বাসের পাশাপাশি বিদেশি সুগন্ধি, গায়ে মাখার ক্রিম এবং অন্যান্য আনুষাঙ্গিক প্রসাধনীও কেনার সুবিধা রয়েছে এখান থেকে। মুম্বইয়ের এই বিপণিতে মিলবে নানা রকম সুযোগ-সুবিধা। অন্তর্বাস বা যে কোনও কিছু কিনতে এলেই পাবেন বিশেষজ্ঞের পরামর্শ। কোনটি আপনাকে মানাবে বা কোন ক্রিম আপনার ত্বকের জন্য ঠিক— সেগুলিও বলে দেওয়া হবে। সম্পূর্ণ বিনামূল্যে মিলবে এই পরামর্শ। তবে শুধু মুম্বই নয়, সূত্রের খবর, ‘ভিক্টোরিয়াস সিক্রেট’-এর আরও একটি বিপণি চালু হতে পারে দিল্লিতেও। অবশ্য এ নিয়ে এখনও নিশ্চিত করে কিছু জানাননি কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

victoria secrets Lingerie Perfume
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE