Advertisement
০৭ মে ২০২৪
Viral News

বিয়ে তো করতেই হবে, তুমুল বৃষ্টিকে উপেক্ষা করে ভিজতে ভিজতেই বিয়ে সারলেন দম্পতি!

সম্প্রতি একটি বিয়ের খবর ভাইরাল হয়েছে, যা দেখে মুগ্ধ নেটিজ়েনরা। খোলা জায়গায় বসেছিল এক যুগলের বিয়ের আসর। আর বিয়ের সময়েই শুরু হয় তুমুল বৃষ্টি। এমন পরিস্থিতিতে যুগলের কীর্তি অবাক করেছে সকলকেই।

wedding

কোনও বাধাই মানবে না বিয়ে। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১১:৪৪
Share: Save:

ইদানীং ভারতীয় বিয়ের চাকচিক্য অনেকটাই বেড়েছে। সৌজন্যে অবশ্যই বলিতারকাদের এলাহি বিয়ের আয়োজন। কেবল উচ্চবিত্ত ও উচ্চ-মধ্যবিত্তরাই নন, মধ্যবিত্তরাও এখন ‘ডেস্টিনেশন ওয়েডিং’ অর্থাৎ ভিন্ন প্রদেশে গিয়ে বিয়ে কিংবা ‘থিম ওয়েডিং’ অর্থাৎ কোনও বিশেষ থিম, যেমন বলিউডকে কেন্দ্র করে বিয়ের আয়োজন— এগুলির দিকে ঝুঁকছেন। হেলিকপ্টারে করে বর আসছেন, বিয়ের পর বাইকে চড়ে বর বৌকে নিয়ে যাচ্ছেন— সমাজমাধ্যমে এমন খবর প্রায়ই ভাইরাল হয়েছে। সম্প্রতি এমনই একটি বিয়ের খবর ভাইরাল হয়েছে যা দেখে মুগ্ধ নেটিজ়েনরা। খোলা জায়গায় বসেছিল এক যুগলের বিয়ের আসর। আর বিয়ের সময়েই শুরু হয় তুমুল বৃষ্টি। এমন পরিস্থিতিতে যে কেউ থাকলে বৃষ্টি থামার অপেক্ষা করতেন। তবে যুগলের কীর্তি অবাক করেছে অনেককেই।

বিয়েতে কোনও কিছুই বাধা হতে পারে না, তাই ভারী বৃষ্টিপাতের মধ্যেই বিয়ে সারলেন দম্পতি। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে তুমুল বৃষ্টির মধ্যেই হাতে হাত রেখে বিয়ের মণ্ডপের দিয়ে এগিয়ে আসছেন দম্পতি। অতিথিদের মাথায় ছাতা। স্টেজে চলছে বর-কনেকে স্বাগত জানানোর জন্য নাচ। বৃষ্টির মধ্যেই হল মালাবদল। একে অপরের চোখে চোখ রেখে বিবাহবন্ধনে জড়িয়ে পড়ার অঙ্গীকার।

এই ভিডিয়ো ভাইরাল হওয়া মাত্র নেটিজ়েনদের মধ্যে চর্চা শুরু হয়েছে। এক জন লিখেছেন, ‘‘কোনও বিয়ে কিংবা পুজো চলকালীন বৃষ্টি হলে তার অর্থ হল ভগবান নিজের আর্শীবাদের বর্ষণ করছেন।’’ আর এক জন লিখেছেন, ‘‘এই বিয়ে তো স্বপ্নের মতো। খুব ভাল থাকবেন আপনারা দু’জনে।’’ এক সমালোচক লিখেছেন, ‘‘বৃষ্টির সময় হল বুকিং না করে খোলা জায়গায় বিয়ের আয়োজন করার জন্য ইভেন্ট ম্যানেজমেন্ট টিমের সব পয়সা কেটে নেওয়া উচিত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Viral Video Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE