Advertisement
২৭ নভেম্বর ২০২২
Virat Kohli

রান্নাঘরের এ কী বেহাল দশা! বিরুষ্কার হেঁশেলের ছবি দেখে কটাক্ষের সুর অনুরাগীদের গলায়

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে রান্নাঘরে বিরাট কিছু কাজ করছিলেন, সেই সময় তাঁকে পিছন থেকে জড়িয়ে ধরছেন স্ত্রী অনুষ্কা। যদিও তারকা জুটির প্রেমে সকলেই মুগ্ধ তবে তাঁদের রান্নাঘর মোটেও নজর এড়ায়নি কারও।

নিজেদের নানা মূহুর্তের ছবি প্রায়ই ইনস্টাগ্রামের পাতায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন বিরাট-অনুষ্কা।

নিজেদের নানা মূহুর্তের ছবি প্রায়ই ইনস্টাগ্রামের পাতায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন বিরাট-অনুষ্কা। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১২:০০
Share: Save:

তারকা দম্পতিদের মধ্যে বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা সবসময়ই থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। বিরুষ্কার রসায়ন মুগ্ধ করে সকলকে। মেয়ে ভামিকাকে পাপারাৎজির ক্যামেরা থেকে দূরে রাখলেও নিজেদের নানা মূহুর্তের ছবি প্রায়ই ইনস্টাগ্রামের পাতায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন বিরাট-অনুষ্কা। সম্প্রতি বিরুষ্কার অন্দরমহলের একটি ছবি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে। যদিও সেই ছবিতে দুজনকে টুইনিং করা সাদা টিশার্টে দারুণ মানিয়েছে, তবে সেই ছবি নেটিজ়েনদের নজর কেড়েছে অন্য কারণে। আসলে ছবিটি তোলা হয়েছিল বিরুষ্কার রান্নাঘরে।

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে রান্নাঘরে বিরাট কিছু কাজ করছিলেন, সেই সময় তাঁকে পিছন থেকে জড়িয়ে ধরছেন স্ত্রী অনুষ্কা। যদিও তারকা জুটির প্রেমে সকলেই মুগ্ধ তবে তাঁদের অপরিষ্কার রান্নাঘর মোটেও নজর এড়ায়নি কারও।

তারকা দম্পতির রান্নাঘরের দশা দেখে এক জন লিখেছেন, ‘‘রান্নাঘরের কী বেহাল দশা! কী অপরিষ্কার।’’ আর এক জন লিখেছেন, ‘‘আমাদের রান্নাঘর ছোট হলেও যথেষ্ট পরিষ্কার!’’ আর এক দল নেটিজ়েনের নজর গিয়েছে রান্নাঘরে খুলে রাখা কলের উপর। তাঁরা লিখেছেন, ‘‘যে ভাবে তারকা দম্পতি জলের অপচয় করছেন, তা মোটেই কাম্য নয়।’’

ছবিতে দেখা যাচ্ছে রান্নাঘরে বিরাট কিছু কাজ করছিলেন, সেই সময় তাঁকে পিছন থেকে জড়িয়ে ধরছেন স্ত্রী অনুষ্কা।

ছবিতে দেখা যাচ্ছে রান্নাঘরে বিরাট কিছু কাজ করছিলেন, সেই সময় তাঁকে পিছন থেকে জড়িয়ে ধরছেন স্ত্রী অনুষ্কা। ছবি: ইনস্টাগ্রাম।

টি ২০ বিশ্বকাপ শেষে বিরাট দেশে ফিরতেই ভ্রমণে বেরিয়ে পড়েছেন বিরুষ্কা! তবে এ বার বিদেশ নয়, দেশের মধ্যেই উত্তরাখণ্ডে ছুটি কাটাচ্ছেন তারকা দম্পতি। সঙ্গে রয়েছে মেয়ে ভামিকাও। সম্প্রতি উত্তরাখণ্ডের এক আশ্রমে দেখা গিয়েছে বিরুষ্কাকে। সেখানে অনুরাগীদের সঙ্গে খোশমেজাজে ছবিও তুলেছিলেন দম্পতি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.