Advertisement
০২ মে ২০২৪
Louis Vuitton

‘লুই ভিঁতো’র বিপণি থেকে চুরি কয়েক লক্ষ টাকার জিনিস, সিসিটিভি ফুটেজের সূত্র ধরে আটক নাবালক

জনপ্রিয় ফ্যাশন সংস্থা ‘লুই ভিতোঁ’র বিপণি থেকে চুরি কয়েক লক্ষ টাকার ব্যাগ, ঘড়ি। তদন্তে নেমে এক নাবালককে আটক করেছে পুলিশ।

বিখ্যাত ফরাসি ফ্যাশন সংস্থা ‘লুই ভিতোঁ’।

বিখ্যাত ফরাসি ফ্যাশন সংস্থা ‘লুই ভিতোঁ’। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
ফ্রান্স শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১৬:৩৪
Share: Save:

বিখ্যাত ফরাসি ফ্যাশন সংস্থার ‘লুই ভিতোঁ’-র প্যারিসের বিপণি থেকে চুরি হয়ে গেল কয়েক লক্ষ টাকার জিনিসপত্র। চুরি হয়ে যাওয়া সামগ্রীর তালিকায় রয়েছে বহুমূল্যের ঘড়ি, গয়না, ব্যাগ। বিশ্বখ্যাত সংস্থার বিপণিতে চুরির ঘটনা অবাক করেছে অনেককেই। ইতিমধ্যেই তদন্তে নেমে এক জনকে আটক করেছে পুলিশ। প্রাপ্তবয়স্ক না হওয়ায় অভিযুক্তের নাম প্রকাশ্যে আনা হয়নি।

সম্প্রতি সেই ফুটেজের কিছু অংশ প্রকাশ্যে এসেছে।

সম্প্রতি সেই ফুটেজের কিছু অংশ প্রকাশ্যে এসেছে। ছবি: সংগৃহীত

সূত্রের খবর, চুরি যাওয়া সামগ্রীর আনুমানিক মূল্য প্রায় কয়েক কোটি টাকা। চলতি সপ্তাহে রবিবার রাতে এই চুরির ঘটনাটি ঘটে। চোরেরা রবিবার মধ্যরাতে সিঁদ কেটে বিপণির ভিতরে ঢোকে। সারা রাতা তারা সেখানে ছিল। সোমবার সকালের আলো ফুটতেই জিনিসপত্র চুরি করে পালিয়ে যায়। মূলত সিসিটিভি ফুটেজের সূত্র ধরেই তদন্তে নেমেছে পুলিশ। সম্প্রতি সেই ফুটেজের কিছু অংশ প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে, এক জন তরুণ বিপণির মজবুত কাচের জানলা খুলে দোকানের ভিতরে ঢুকছে। তার কিছু ক্ষণ আগে অবশ্য সেখানে এক জন নিরাপত্তারক্ষীকে পাহারা দিতে দেখা গিয়েছিল। তিনি সেই জায়গা ছেড়ে চলে যেতেই জানলা ঢেলে ভিতরে ঢোকে অভিযুক্ত। এই ঘটনার সঙ্গে অন্য কোনও মাথা জড়িত আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Louis Vuitton Paris
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE