Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Karan Johar

Koffee with Karan: কর্ণের উপহার নিয়ে এত চুলোচুলি বলিউডে! কী এমন থাকে সে ঝুলিতে

অনেকেই ‘কফি উইথ কর্ণ’-এর নিয়মিত দর্শক। প্রশ্নের উত্তরে সন্তুষ্ট হয়ে কর্ণ অভিনেতাদের যে উপহারের ঝুড়ি দেন, কী কী থাকে তাতে?

কফি উইথ কর্ণ।

কফি উইথ কর্ণ। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৭:১৩
Share: Save:

‘কফি উইথ কর্ণ’ টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান। বলি পরিচালক কর্ণ জোহরের সঞ্চালনা এবং ‘র‌্যাপিড ফায়ার’ পর্বে প্রশ্নের কারসাজিতে প্রথম থেকেই দর্শকের মন জয় করেছে। ২০০৪ সালের নভেম্বর মাসে টেলিভিশনে প্রথম আত্মপ্রকাশ করে ‘কফি উইথ কর্ণ’। কর্ণ জোহরের পরিচালনায় দেখতে দেখতে এই অনুষ্ঠান পা রেখেছে সপ্তম বর্ষে। তবে এ বার টেলিভিশনের পর্দায় নয়, চলতি বর্ষের ‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানটি অবশ্য সম্প্রচারিত হচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে।

আরও পড়ুন:

প্রতি বারের মতো নতুন বর্ষেও অক্ষয় কুমার, আলিয়া ভট্ট, সামান্থা রুথ প্রভু, টাইগার শ্রফ, বরুণ ধবন, অনিল কপূরের মতো বলিউডের প্রথম সারির অভিনেতাদের দেখা যাবে এই অনুষ্ঠানে। কফি বিঙ্গো, ম্যাশ্‌ড আপের মতো কিছু খেলা থাকলেও ‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানের সবচেয়ে জনপ্রিয় খেলা হল র‌্যাপিড ফায়ার। এতে অভিনেতাদের কিছু অদ্ভুত প্রশ্নের মুখোমুখি হতে হয়। যাঁরা মন খুলে এই প্রশ্নগুলির ঠিকঠাক উত্তর দেন, অনুষ্ঠানের পরিচালক কর্ণ জোহর তাঁদের হাতে একটি করে উপহারের ব্যাগ হাতে তুলে দেন। সেই ব্যাগে আসলে কী থাকে, অনেক দর্শকই তা জানতে উৎসুক। কৌতূহলী দর্শক বিভিন্ন সময় তা জানতে চেয়ে নেটমাধ্যমে ‘কফি উইথ কর্ণ’-এর বিভিন্ন পাতায় প্রশ্ন রেখেছেন। এ বার তা এল প্রকাশ্যে। ওই উপহারের ব্যাগটিতে সাধারণত থাকে একটি ফ্রেঞ্চ প্রেস কফি মেকার, রোস্টেড কফি এবং কফি মগ। তবে নতুন বছরে কর্ণ নিজে তাতে বাড়তি কিছু উপহার যোগ করছেন। শ্যাম্পেনের বোতল, আইফোন, ব্লু-টুথ স্পিকার, অন্দরসজ্জার সামগ্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Koffee With Karan Gift
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE