Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: রাতে শুলেন ক্যাম্প খাটে, সকালে খেলেন চা-বিস্কুট, নিজাম প্যালেসে কী করছেন অনুব্রত

রাত ২টো ৪৩ মিনিট নাগাদ অনুব্রতকে নিয়ে নিজাম প্যালেসে পৌঁছয় সিবিআইয়ের গাড়ি। সেখানে কেমন আছেন, কী করছেন কেষ্ট?

কেমন আছেন অনুব্রত?

কেমন আছেন অনুব্রত? ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১২:১২
Share: Save:

বৃহস্পতিবার গরুপাচার মামলায় বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে সিবিআই। গভীর রাতেই তৃণমূল নেতাকে নিয়ে নিজাম প্যালেসে পৌঁছয় সিবিআই। সেখানেই ১৫ তলায় ডিউটি অফিসারের ঘরে রাখা হয় তাঁকে। রাতে বিশ্রামের জন্য দেওয়া হয় একটি ক্যাম্প খাট। তাতেই শুয়েছেন অনুব্রত। সূত্রের খবর, অনুব্রতর ডায়াবিটিস থাকায় সকালে চিনি ছাড়া চা ও বিস্কুট খেতে দেওয়া হয় তাঁকে।

শুধু খাবারদাবারই নয়, অনুব্রতের স্বাস্থ্যের দিকেও নজর রাখছেন সিবিআই আধিকারিকরা। তিনি নিয়মিত যে যে ওষুধ খান, সেগুলিরও ব্যবস্থা রাখা হয়েছে। ডায়াবিটিস, শ্বাসকষ্ট, ফিসচুলার মতো একাধিক শারীরিক সমস্যা রয়েছে অনুব্রত মণ্ডলের। তাই আদালতের নির্দেশ, তাঁর স্বাস্থ্যের খেয়াল রাখতে কমান্ড হাসপাতালে গড়তে হবে তিন সদস্যের মেডিক্যাল বোর্ড। সেই মেডিক্যাল বোর্ডে থাকবেন এক হৃদ্‌রোগ বিশেষজ্ঞ, এক শল্যচিকিৎসক ও এক জন মেডিসিন বিশেষজ্ঞ। হঠাৎ করে শারীরিক কোনও সমস্যা দেখা দিলে যাতে তৎক্ষণাৎ ব্যবস্থা নেওয়া যায়, তার জন্য আদালতের নির্দেশ মেনে ২৪ ঘণ্টা প্রস্তুত রাখা হচ্ছে বিশেষ মেডিক্যাল টিম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE