Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Shah Rukh Khan

জন্মদিন থেকে ছবির প্রচার, একই সাজে শাহরুখ খান! কিন্তু জামা, জুতো, চশমার দাম কত?

শাহরুখের সাজগোজ অনেককেই অনুপ্রাণিত করে। ঘড়ি থেকে জুতো, পোশাক থেকে রোদচশমা— বলিউডের ‘বাদশা’র পছন্দের জিনিসপত্রগুলির দাম জানেন?

এ বছর জন্মদিনে শাহরুখের পরনে ছিল সাদা টি-শার্ট এবং ডেনিম।

এ বছর জন্মদিনে শাহরুখের পরনে ছিল সাদা টি-শার্ট এবং ডেনিম। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৭:৫৩
Share: Save:

শাহরুখ খানের জন্মদিন অনেকের কাছেই একটা আলাদা উৎসবের মতো। প্রতি বার তাঁর অসংখ্য অনুরাগী এই বিশেষ দিনে দূর থেকে হলেও এক বার প্রিয় নায়ককে দেখার জন্য ভিড় জমান তাঁর বাড়ি, মন্নতের ফটকের বাইরে। এ বারও ৫৭তম জন্মদিনে ভক্তদের নিরাশ করেননি বলিউডের ‘বাদশা’। মধ্যরাতে মন্নতের বারান্দায় আসেন তিনি। নায়ককে এক ঝলক দেখেও যেন চোখের স্বাদ মেটেনি। ফলে বাড়ির সামনে ভিড় ক্রমশ বাড়তে থাকে। অগত্যা ভক্তদের ডাকে সাড়া দেন ‘ভগবান’। পরের দিন ফের ছেলে আব্রামের হাত ধরে অনুরাগীদের দেখা দেন। এ বছর জন্মদিনে শাহরুখের পরনে ছিল সাদা টি-শার্ট এবং ডেনিম। ডান হাতে রুপোলি ব্রেসলেট। বাঁ হাতে ঘড়ি। চোখে রোদচশমা। একেবারে স্বমহিমায় ভক্তদের সামনে ধরা দিয়েছিলেন তিনি।

এক বছর করে বয়স বাড়লেও, জন্মদিন নিয়ে নিজেও বেশ উত্তেজিত থাকেন শাহরুখ। এর আগে বেশ কিছু সাক্ষাৎকারে তেমনটা নিজেই বলেছিলেন। জন্মদিনের কী পোশাক পরে অনুরাগীদের সামনে আসবেন, সেটাও নাকি অনেক দিন আগে থেকেই ঠিক করে রাখেন। এ বারও তার অন্যথা হয়নি। জন্মদিনের পোশাক থেকে জুতো— সবটাই নাকি নিজে পছন্দ করে কেনেন ‘বার্থডে বয়।’ সূত্রের খবর, জন্মদিনে শাহরুখের হাতের কব্জিতে যে রোলেক্স ঘড়িটি নজর কাড়ছিল, তার দাম নাকি ৭৪ লক্ষ টাকা। অন্য হাতের হোয়াইট গোল্ড ব্রেসলেটের দাম নাকি ৭ লক্ষ টাকার কাছাকাছি। রোদচশমার দাম প্রায় ৪৬ হাজার টাকা। শাহরুখের জুতোর দাম ৭৯ হাজার টাকার মতো। তবে এ তো গেল আনুষঙ্গিক সাজগোজ। জন্মদিনে যে জিন্‌স পরেছিলেন, তার দামও কিন্তু কম নয়। সূত্র বলছে, প্রায় ৬৫ হাজার টাকার জিন্‌স পরেছিলেন বাদশা। সম্প্রতি ‘পঠান’ ছবির প্রচারে একই পোশাকে দেখা গিয়েছিল শাহরুখকে। বাড়তি সংযোজন ছিল সাদা-টি-শার্টের সঙ্গে একটি ডেনিম জ্যাকেট। যার বাজারমূল্য প্রায় ২ লক্ষ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE