Advertisement
০৪ মে ২০২৪
Bizzare Incident

ছিলেন সাধারণ মডেল, খুশকি, ঘাম আর বাহুমূলের কেশ বিক্রি করে রাতারাতি কোটিপতি তরুণী

সমাজমাধ্যমে জনপ্রিয়তা আকাশছোঁয়া। অনুরাগীদের কাছে সরাসরি ধরা দিতে চান না। কিন্তু তাঁদের কাছে পৌঁছতে এমন পথ বাছলেন, তার হাত ধরেই প্রতি মাসে কোটি টাকা আয় মডেলের।

পায়ের নখ, খুশকি, থুতু বিক্রি করে কয়েক কোটি টাকা আয় করেন তিনি।

পায়ের নখ, খুশকি, থুতু বিক্রি করে কয়েক কোটি টাকা আয় করেন তিনি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৮:২৬
Share: Save:

সমাজমাধ্যমে তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। কিন্তু সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই এক অদ্ভুত কর্মকাণ্ড করেন আমেরিকার উত্তর ক্যারোলিনার বাসিন্দা ২৮ বছর বয়সি রেবেকা ব্লু। পায়ের নখ, খুশকি, থুতু বিক্রি করে কয়েক কোটি টাকা আয় করেন তিনি।

সমাজমাধ্যমে তরুণীর জনপ্রিয়তা আকাশছোঁয়া। রেবেকার অনুরাগীর সংখ্যাও কম নয়। সমাজমাধ্যমে মূলত বিভিন্ন ধরনের ভিডিয়ো বানিয়ে ভাগ করে নেন তিনি। রেবেকার অনুরাগীরা তাঁকে এক বার সামনে থেকে দেখার জন্য মুখিয়ে থাকেন। আর নিজের এই জনপ্রিয়তাকে হাতিয়ার করেই অন্য নিজের পেশায় এগিয়ে চলেছেন।

রেবেকা প্রথমে পায়ের নখ আর থুতু বিক্রি করতেন। তার পর তিনি দেখেন যে, সেগুলির চাহিদা ক্রমশ বাড়ছে। তাই শুধু নখ, আর থুতুতেই আটকে না থেকে তিনি সেই তালিকায় যোগ করলেন খুশকি, গায়ের ঘাম, এমনকি, বাহুমূলের লোম।

এই কাজে অনেকে সাহায্য করে রেবেকাকে। কারণ যে জিনিসগুলি বিক্রি করেন রেবেকা, সেগুলি সংগ্রহ করে রাখাও অত্যন্ত জরুরি কাজ। মূলত রেবেকা স্নান করে বেরিয়ে আসার পর তাঁর কর্মচারীরা এই জিনিসগুলি সংগ্রহ করেন। হাত-পায়ের নখ কাটার সময় সেগুলি সযত্নে রেখে দেন। বাড়ির বাইরে গেলে সঙ্গে একটি কৌটো রাখেন তিনি। প্রয়োজনে সেখানেই থুতু ফেলেন। সেগুলি জমিয়ে রেখে চাহিদা মতো বিক্রি করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare model
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE