Advertisement
১৯ এপ্রিল ২০২৪
letter

Heartwarming story: বাবার মৃত্যুর ন’বছর পর মেয়ে পেল তাঁরই স্নেহের পরশ! কী করে তা সম্ভব হল?

বাবার মৃত্যুর ন’বছর পর তাঁর হাতে লেখা চিঠি খুঁজে পেলেন এমি। আর সেই চিঠি পড়েই নেটাগরিকদের চোখে এল জল।

স্নেহের পরশ!

স্নেহের পরশ!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১০:৫২
Share: Save:

প্রিয়জনের মৃত্যু সব সময়ই বেদনাদায়ক। বাবার মৃত্যু হয়েছে ন’বছর আগে। এত বছর পর ফের যেন বাবার স্নেহের পরশ পেলেন এমি ক্লুকি। বাবার মৃত্যুর ন’বছর পর তাঁর হাতে লেখা চিঠি খুঁজে পেলেন এমি। আর সেই চিঠি পড়েই নেটাগরিকদের চোখে এল জল।

নিজের টুইটার হ্যান্ডেলে চিঠির ছবি শেয়ার করে এমি লিখেছেন, ‘বাবা মারা যাওয়ার ন’বছর পর তাঁর মৌমাছি পালনের সরঞ্জামের মধ্যে তার লেখা একটি চিঠি খুঁজে পেলাম। বাবার কথা ভীষণ মনে পড়ছে’।

২৭ মে, ২০১২ সালে লেখা সেই চিঠিতে এমির বাবা লিখেছেন, ‘আশা করছি আমার এই চিঠি আমার সন্তানদের মধ্যে কোনও এক জনের হাতে নিশ্চই পড়বে যাঁর মৌমাছি প্রতিপালনের বিষয় আগ্রহ থাকবে। মৌমাছি প্রতিপালন খুব একটা কঠিন কাজ নয়, ইচ্ছে থাকলে অনলাইনেই এই সংক্রান্ত যাবতীয় পাঠ নেওয়া সম্ভব। মৌমাছি কেবল মধুই দেয় না, আরও অনেক দ্রব্যই মিলতে পারে এর থেকে। অবসর সময় এই কাজ করলে তোমাদের অতিরিক্ত আয়ও হতে পারে। তাই ভয় পেও না। সাহস রেখো। ভাল থেকো। অনেক ভালবাসা’!

এই টুইটটি ভাইরাল হওয়ার পর এমি আরেকটি টুইট করেন। তিনি লেখেন, ‘আমার বাবার লেখা এই চিঠি এত মানুষের মনে জায়গা করে নেবে আমি ভাবতেও পারিনি। ২০১২ সালে তোলা বাবার সঙ্গে আমার একটি ছবি শেয়ার করলাম’।

এই টুইটটি রিটুইট করে অনেক নেটাগরিকই নিজেদের বাবা-মায়ের বাতে লেখা চিঠি শেয়ার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

letter Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE