Advertisement
২০ এপ্রিল ২০২৪
airport

Bizzare Incident: বিমানবন্দর থেকে চুরি যায় ব্যাগ, আইপ্যাড! রহস্যজনক ভাবে তিন বছর পর ফিরে পেলেন তরুণী

আইপ্যাড চুরি হয়ে গিয়েছিল ইসলামাবাদ বিমানবন্দর থেকে। তিন বছর পর তা কী ভাবে ফিরে পেলেন তরুণী?

ব্যাগটি হারিয়ে যাওয়ায় মানসিক ভাবে তিনি বিধ্বস্ত হয়ে পড়েছিলেন।

ব্যাগটি হারিয়ে যাওয়ায় মানসিক ভাবে তিনি বিধ্বস্ত হয়ে পড়েছিলেন। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১২:৩৭
Share: Save:

২০১৮ সাল, ইসলামাবাদ বিমানবন্দরে আইপ্যাড-সহ ব্যাগ হারিয়ে ফেলেন খাদিজা এম নামে এক মহিলা। ওই ব্যাগে আইপ্যাড ছাড়াও ছিল একটি কিন্ডেল এবং হার্ডডিস্ক। ফোনের যাবতীয় গুরুত্বপূর্ণ তথ্য ভরা ছিল হার্ডডিস্কটিতে। ব্যাগটি হারিয়ে যাওয়ায় মানসিক ভাবে তিনি বিধ্বস্ত হয়ে পড়েছিলেন। এই ঘটনার পর কেটে গিয়েছে তিন বছর। খাদিজা একটা একটা করে সব জিনিস আবার গুছিয়ে নিচ্ছিলেন।

হঠাৎই তাঁর কাছে একটি ফোন আসে। ফোনে খাদিজা জানতে পারেন, তিন বছর আগে হারিয়ে যাওয়া ব্যাগটি এখনও অক্ষত অবস্থায় আছে। তিনি চাইলে সেটি ফিরে পেতে পারেন। খাদিজাকে ফোন করেছিলেন জেহলমের বাসিন্দা বৈদ্যুতিন যন্ত্রপাতির দোকানের এক মালিক। বিভিন্ন হাত ঘুরে আইপ্যাড এবং অন্যান্য দামি যন্ত্র ভরা ব্যাগটি তাঁর কাছে পৌঁছায়। দোকানের মালিক জিনিসটি দেখে বুঝতে পারেন, আসলে এটি কারও চুরি যাওয়া জিনিস। এটা বুঝতে পারা মাত্রই তিনি যন্ত্রপাতি ঘেঁটে প্রায় খানাতল্লাশি চালিয়ে খাদিজার সন্ধান পান। আসল মালিকের হাতে ব্যাগটি তুলে দিতে তৎপর হয়ে ওঠেন। খাদিজা ওই ব্যক্তির ফোন পেয়ে আনন্দে আত্মহারা হয়ে ওঠেন। এমন অপ্রত্যাশিত ঘটনায় তিনি হতবাকও। হারানো জিনিস ফিরে পেতে ভাইকে সঙ্গে নিয়ে তিনি পৌঁছে যান জেহলমের সেই গ্রামে। এই পুরো ঘটনাটি নিজের টুইটার হ্যান্ডেলে বর্ণনা করেন খাদিজা। অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ আবার ওই দোকান মালিকের প্রশংসা করে লিখেছেন ‘এখনও পৃথিবীতে সৎ মানুষ আছেন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

airport Ipad thief
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE