Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bizzare News

স্বামী বিক্রি আছে! ভাইরাল হওয়ার জন্য ‘জুদাই’-এর নকল করলেন তরুণী, কী হল শেষমেশ?

স্বামীকে বিক্রি করে দিতে চান। পেশায় সমাজমাধ্যম প্রভাবী এক তরুণীর এমন একটি ভিডিয়োকে কেন্দ্র করেই চলছে চর্চা।

সিনেমা আর বাস্তব যখন একাকার হয়ে যায়।

সিনেমা আর বাস্তব যখন একাকার হয়ে যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ১৩:৩৪
Share: Save:

বিদেশি গাড়ি, দামি রত্ন কিংবা রাজকীয় পোশাক— সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলে মাঝেমাঝেই এমন নিলামের খবর চোখে পড়ে। সম্প্রতি তেমনই এক ঘটনায় তোলপাড় সমাজমাধ্যম। নিজের স্বামীকে নিলামে তুলেছেন এক তরুণী। একটি ভিডিয়োর মাধ্যমে স্বামীকে বেচে দিতে চাইলেন তিনি। ওই তরুণী পেশায় একজন সমাজমাধ্যম প্রভাবী। সমাজমাধ্যমে তাঁর জনপ্রিয়তা কম নয়। এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে চর্চা।

ভিডিয়োতে ওই তরুণী জানিয়েছেন, তাঁর জীবন এখন গোছানো। টাকা ছাড়া আপাতত আর কিছু তাঁর চাই না। আর সেই কারণেই টাকার জন্য স্বামীকে বিক্রি করে দিতে চাইছেন। ‘জুদাই’ সিনেমার একটি দৃশ্যের সঙ্গে অনেকটাই মিল পাওয়া যায় এই ঘটনার। যেখানে শ্রীদেবী অভিনীত চরিত্র তাঁর স্বামীকে বিক্রি করার কথা ভেবেছিলেন। স্বামীর চরিত্রে অভিনয় করেছিলেন অনিল কপূর। এই সিনেমার কথা নিজেও উল্লেখ করেছেন ওই তরুণী।

এই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় কিছু সময়ের মধ্যে। তবে ওই তরুণী যথেষ্ট সমালোচনার মুখে পড়েন এই ঘটনার পরে। সমাজমাধ্যমে কটাক্ষের শিকার হন ওই তরুণী। শুধুমাত্র সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার জন্য কেউ নিজের স্বামীকে কী করে এ ভাবে অপমান করতে পারেন, তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। অনলাইনে ভাইরাল হওয়া যদি একমাত্র উদ্দেশ্য হয়ে থাকে, তা হলে অন্য কিছু করতে পারতেন। এমন একটা বিষয়কে তিনি কেন সমাজমাধ্যমে টেনে আনলেন, তা নিয়েও কথা বলেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE