Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Bizarre News

এত যৌবন ধরে রাখা যাচ্ছে না! সাহসী ছবির বাড়াবাড়িতে জিম থেকে বার করে দেওয়া হল তরুণীকে

আমেরিকাবাসী শার্লস লারসন ছ’ বছর ধরে যে জিমে শরীরচর্চা করতেন, সেই জিমই তাঁকে অবশেষে বেরিয়ে যাওয়ার নোটিস ধরাল। কিন্তু তিনি এমন কী অপরাধ করলেন?

শার্লসের সোশ্যাল মিডিয়ায় একাধিক এই ধরনের ছবি রয়েছে।

শার্লসের সোশ্যাল মিডিয়ায় একাধিক এই ধরনের ছবি রয়েছে। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
টেক্সাস (আমেরিকা) শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১২:৩৮
Share: Save:

তাঁর উপস্থিতি নাকি চারিদিক বেশিই উত্তপ্ত করে তুলছে— এই অভিযোগে জিম থেকে বার করে দেওয়া হল এক তরুণীকে। আমেরিকাবাসী শার্লস লারসন ছ’ বছর ধরে যেই জিমে শরীরচর্চা করতেন, সেই জিমই তাঁকে অবশেষে বেরিয়ে যাওয়ার নোটিস ধরাল। ভাবছেন, তিনি এমন কী অপরাধ করলেন? জিমে শরীরচর্চা করার সময় তিনি বেশ কিছু ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেন। আর তাতেই হল বিপত্তি! জিম কর্তৃপক্ষের মতে, সেই ছবিগুলি ভীষণ অশালীন। এতে তাঁদের জিমের ভাবমূর্তি নষ্ট হচ্ছে।

কী এমন ছিল সেই ছবিতে?

ছবিতে দেখা যাচ্ছে, ল্যাভেন্ডার রঙের স্পোর্টস ব্রা আর শর্টস পরেছিলেন শার্লস। পোশাকে তাঁর অ্যাবস স্পষ্ট! দু’হাতে তিনি ধরে রেখেছেন ডাম্বল।

তবে এই প্রথম নয়, শার্লসের সোশ্যাল মিডিয়ায় একাধিক এই ধরনের ছবি রয়েছে। এই সব ছবি জিমের পরিবেশ নষ্ট করছে বলে দাবি জিম কর্তৃপক্ষের।

পুরোনো জিম থেকে বিতাড়িত হওয়ার পর সেই তরুণী ইতিমধ্যেই নতুন জিমে ভর্তি হয়েছেন। সেই কথাও নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি। নতুন জিমেও কি পোশাক নিয়ে তেমনই কড়াকড়ি? কী পরে যাচ্ছেন, সেই ছবিও শেয়ার করেছেন শার্লস। সেখানে তার পরনে ঢিলেঢালা টিশার্ট আর ফুল প্যান্ট! নতুন জিম থেকেও যাতে তাড়িয়ে দেওয়া না হয়, সেই কারণেই কি এই ভোলবদল? প্রশ্ন করেছেন নেটিজেনরা। একটি পোষ্টে মহিলা লিখেছেন, আমি কী পরব না পরব তা নির্ণয় করার অধিকার আমার আছে। আমায় কী পরলে মানাবে সেই বোধও আছে আমার।

নতুন জিম থেকেও যাতে তাড়িয়ে দেওয়া না হয়, সেই কারণেই কি এই ভোলবদল?

নতুন জিম থেকেও যাতে তাড়িয়ে দেওয়া না হয়, সেই কারণেই কি এই ভোলবদল? ছবি: সংগৃহীত

পশ্চিমী দেশে মহিলাদের পোশাক পরা নিয়ে এমন ঘটনা শোনা যায় না বললেই চলে। জিমের এই হেন আচরণ দেখে ক্ষোভ উগড়ে দিচ্ছেন নেটিজেনরা। শরীরের গঠন আরও সুন্দর করতেই অর্থের বিনিময়ে জিমে গিয়ে কঠোর পরিশ্রম করেন সকলে। আর সেই জিমেই যদি এত ছুতমার্গ থাকে, তা হলে মানুষ কোথায় নিজেদের শরীর ভালবাসতে শিখবেন, প্রশ্ন তুলছেন বহু নেটাগরিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE