Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Dog

Pet Name: ‘ভালবেসে’ শাশুড়ির নামে পোষা কুকুরের নাম রাখলেন মহিলা, তার পর যা হল...

নাম প্রকাশে অনিচ্ছুক এক মহিলা জানিয়েছেন, ভালবেসে তিনি নিজের পোষ্যর নাম রেখেছিলেন শাশুড়ির নামে। কিন্তু বিষয়টি মোটেই পছন্দ করেননি তাঁর শাশুড়ি।

আদর বড় বালাই

আদর বড় বালাই ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১২:৪০
Share: Save:

পোষ্য আর শাশুড়ি উভয়কেই খুব ‘ভালবাসেন’, তাই সাধের পোষ্যর নাম রাখলেন খোদ শাশুড়িরই নামে! কিন্তু বিষয়টি মোটেই হজম করতে পারেননি শাশুড়ি। আর তাতেই ভাঙনের মুখে সংসার। নিজের নাম ঠিকানা প্রকাশে অনিচ্ছুক এক মহিলা এমনটাই জানালেন নেটমাধ্যমে।

Advertisement
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

নেটমাধ্যম রেডিটে ওই মহিলা জানিয়েছেন সদ্য একটি পথকুকুর দত্তক নিয়েছেন তিনি। প্রথম দেখাতেই কুকুরটিকে ভালবেসে ফেলেন তিনি। কুকুরটির নাম তিনি রাখেন ‘ট্রেসি’। ঘটনাচক্রে তাঁর শাশুড়ির নামও একই। ওই মহিলার দাবি, ভালবেসেই এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। ভেবেছিলেন, এতে সংসারে নাটকীয়তা আসবে।

নাটকীয়তা তো আসেইনি, উল্টে গোটা বিষয়ে রেগে আগুন শ্বশুর-শাশুড়ি। মহিলা জানিয়েছেন, বাড়ি আনার পর তিনি কুকুরটির সঙ্গে খেলছিলেন, সেই সময় কুকুরটিকে ডাকছিলেন। ঘটনাচক্রে তখনই তাঁর শাশুড়ি অফিস থেকে ফিরেছিলেন, তিনি সাড়াও দেন সেই ডাকে। কিন্তু সাড়া দেওয়ার পর বুঝতে পারেন বৌমা আসলে ডাকছিলেন পোষা কুকুরকে। তুমুল গন্ডগোল হওয়ার পর বৌমা কুকুরের নাম বদল করে ট্রে রাখলেও ঝামেলা মেটেনি বলেই জানিয়েছেন ওই মহিলা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Advertisement
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.