Advertisement
২৫ জুন ২০২৪
Bride

ক্যানসার হয়েছে শুনে বিয়ে ভাঙলেন হবু বর, বিয়ের পোশাক বিক্রি করে চিকিৎসার ভাবনা তরুণীর

বিয়ের দু’মাস আগেই ধরা পড়ে স্তন ক্যানসার। সেই খবর পেতেই বিয়ে ভেঙে দেন হবু বর। তাই বিয়ের পোশাক বিক্রি করেই নিজের চিকিৎসা করার সিদ্ধান্ত নিলেন তরুণী।

দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন লুসেরো।

দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন লুসেরো। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৫:৪৬
Share: Save:

স্তন ক্যানসার ধরা পড়তেই বিয়ে ভেঙেছিলেন হবু স্বামী। তাই বিয়ের পোশাক বেচে দিয়ে নিজের চিকিৎসা করার সিদ্ধান্ত নিলেন লুসেরো ভেগা নামে এক তরুণী। ২৪ বছর বয়সি পেশায় মডেল ওই তরুণী সম্প্রতি একটি ভিডিয়োর মাধ্যমে পুরো ঘটনাটি জানান।

দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন লুসেরো। দু’বাড়ির সম্মিলিত সিদ্ধান্তে বিয়ের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছিল। কেনাকাটা থেকে বিয়েবাড়ি বুক করা, সবটাই হয়ে এসেছিল। বিয়ের তখন আর দু’মাস বাকি। হঠাৎই অসুস্থ হয়ে পড়েন ভেগা। নানা পরীক্ষা-নিরীক্ষার পর জানা যায়, ভেগা স্তন ক্যানসারে আক্রান্ত। এই খবর জানতে পেরেই সঙ্গে সঙ্গে বিয়ে ভেঙে দেন হবু বর।

লুসেরা সম্প্রতি তাঁর আট নম্বর কেমোথেরাপি নিলেন।

লুসেরা সম্প্রতি তাঁর আট নম্বর কেমোথেরাপি নিলেন। ছবি: সংগৃহীত

শরীরে ক্যানসার বাসা বেঁধেছে, তা জানার পর যতটা কষ্ট পেয়েছিলেন লুসেরা, তার চেয়েও বেশি ভেঙে পড়েন এমন কারণে বিয়ে ভেঙে যাওয়ায়। যন্ত্রণার এখানেই শেষ নয়। একই সময়ে ভেগার বাবার ত্বকের ক্যানসার ধরা পড়ে। শারীরিক এবং মানসিক যন্ত্রণা নিয়ে দিন কাটে ভেগার।

এখন অনেকেটা সুস্থ বাবা-মেয়ে দু’জনেই। লুসেরা সম্প্রতি তাঁর আট নম্বর কেমোথেরাপি নিলেন। তবে এখনও অস্ত্রোপচার করতে হবে। তার জন্য প্রয়োজন বেশ কিছু টাকার। তাই বিয়ের জামাকাপড় বেচে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। যাঁর সঙ্গে নতুন জীবন শুরু করবেন বলে এত আয়োজন, তিনিই যখন খারাপ সময়ে পাশ থেকে সরে গেলেন, তখন বিয়ের জন্য কোনও জিনিসপত্র আর বাড়িতে রাখতে চান না তিনি। তাই এই সিদ্ধান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bride Marraige Proposal Cancer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE