Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bizarre

প্রৌঢ়দের সঙ্গে বেড়াতে যাওয়াই পেশা, বছরে প্রায় ৪ কোটি টাকা আয় করছেন তরুণী

প্রৌঢ়দের একাকিত্ব কাটাতে তাঁদের সঙ্গে ভ্রমণে বেরিয়ে পড়েন ২৭ বয়সি পামার কেলি। এই কাজ করেই কোটি কোটি টাকা আয় করছেন তরুণী।

বেড়াতে গিয়েই উপার্জন।

বেড়াতে গিয়েই উপার্জন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৫৩
Share: Save:

প্রৌঢ়দের সঙ্গে বেড়াতে যাওয়াই পেশা ২৭ বয়সি পালমার কেলির। শুনতে অবাক লাগলেও, এই পেশা থেকেই এক বছরে ৫ লক্ষ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৪ কোটি ১৪ লক্ষ টাকা) আয় করে ফেলেছেন তিনি। এই বয়সেই লাস ভেগাস থেকে প্যারিস সব জায়গাই ঘোরা হয়ে গিয়েছে আমেরিকার ফ্লোরিডার বাসিন্দা পামারের। শুধু ঘোরাই নয়, নামীদামি হোটেলবাস থেকে বিমানের বিজনেস ক্লাসে ভ্রমণ— সব রকম অভিজ্ঞতাই হয়েছে তাঁর।

এই পেশা বেছে নেওয়ার আগে পামার অভিনয় করতেন। ২০১৪ সালে নিউ ইয়র্ক সিটিতে থাকার সময়ে পড়াশোনার পাশাপাশি প্রথম বার এই কাজ করেন তিনি। ৩৫ থেকে ৪৫ বছর বয়সি পুরুষদের একাকিত্ব কাটাতে তাঁদের সঙ্গেই ভ্রমণ শুরু করেন পামার। ভ্রমণে বেরিয়ে তাঁদের সঙ্গে হইচই, বিভিন্ন জায়গায় বেড়ানো, নাচগান, ফূর্তি করেন তিনি। সেই পুরুষদের একাকিত্ব দূর করে, তাঁদের খুশি করেই অর্থ উপার্জন করেন পামার। অনলাইনেই বিভিন্ন পুরুষের সঙ্গে আলাপ করতেন তিনি।

সম্প্রতি পামার ৫৭ বছর বয়সি এক প্রৌঢ়ের সঙ্গে ক্রুজ় ভ্রমণে বেরিয়েছিলেন। সেখানে বিলাসবহুল রুমে থাকা থেকে, নৌকায় চড়ে বিভিন্ন রকম রাইড উপভোগ, ক্যাসিনোতে বিনিয়োগ— সবই করেছেন পামার। প্রৌঢ়ের সম্পর্কে তিনি বলেন, ‘‘ও খুবই ভাল মানুষ। ওর সঙ্গে সময় কাটাতে বেশ লেগেছে আমার। ও আমাকে সম্মান করে। ওর একাকিত্ব কাটাতে পেরে আমি খুশি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE