• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ঠান্ডার হাত থেকে যাত্রীদের বাঁচাতে সস্তায় কার্যকরী উপায় অটোচালকের

Delhi Auto
ঠান্ডা থেকে যাত্রীদের বাঁচাতে অভিনব ব্যবস্থা। ছবি: টুইটার থেকে নেওয়া।

ঘন কুয়াশা আর ঠান্ডার জেরে ব্যাহত দিল্লির স্বাভাবিক জনজীবন। এমনকি বিমান এবং ট্রেন চলাচল ব্যাহত হচ্ছে। কিন্তু এরই মধ্যে এক অটো চালকের বুদ্ধি হার মানিয়েছে ঠান্ডাকে। তাঁর অটোর যাত্রীদের ঠান্ডার হাত থেকে রক্ষা করতে অভিনব এক পন্থা নিয়েছেন তিনি।

‘পলিচায়’ নামে এক টুইটার হ্যান্ডলে একটি জিফ (গ্রাফিক ইন্টারচেঞ্জ ফরম্যাট) ফাইল আপলোড হয়েছে। অটোর যাত্রীর আসনে বসে তোলা হয়েছে সেই ছবি। দেখা যাচ্ছে, একটি ছোট রাস্তা দিয়ে এগিয়ে চলেছে অটোটি। অটো চালক মোটা সোয়েটারের মতো কিছু একটি পোশাক গায়ে চাপিয়ে রয়েছেন। আর চালক ও যাত্রীদের মাঝে রয়েছে ‘পলিথিনের বাবল র‍্যাপার’-এর পর্দা।

যাত্রীদের যাতে ঠান্ডা হাওয়ার প্রকোপ থেকে বাঁচানো যায় তাই এই অভিনব ব্যবস্থা করেছেন অটোচালক। যাত্রীদের বসার জায়গার চারদিকে যে ফাঁকা অংশগুলি রয়েছে, সেখানে এই র‍্যাপার জড়িয়ে দিয়েছেন। ফলে সরাসরি ঠান্ডা হওয়া আর লাগছে না যাত্রীদের গায়ে। ফলে ঠান্ডার মধ্যে দিব্যি আরামে যাত্রা করছেন অটোযাত্রীরা।

আরও পড়ুন: টি-শার্টে আঁকা ‘ভয়ঙ্কর’ সাপের ছবি, বিমান বন্দরে কী অবস্থা হল দেখুন

এই দৃশ্যই ক্যামেরাবন্দি করে টুইটারে আপলোড হয়েছে। ২৩ ডিসেম্বর পোস্ট হওয়া জিফ-টি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। প্রচুর টুইটার ইউজার এই বুদ্ধির প্রশাংসা করেছেন।

আরও পড়ুন: বনের রাজার আক্রমণের মুখে বাঘ, শেষ পর্যন্ত ফল কী হল দেখুন

দেখুন সেই পোস্ট:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন