• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নার্স-রাহুল কথা, প্রশ্ন বিজেপির

Rahul Gandhi
রাহুল গাঁধী। ফাইল চিত্র

নার্স না কি কংগ্রেস কর্মী!

করোনার বিরুদ্ধে ডাক্তারদের সঙ্গে নার্সরাও লড়াই করছেন। কংগ্রেস নেতা রাহুল গাঁধী আজ চিকিৎসক দিবসে পুরুষ-মহিলা মিলিয়ে চার জন নার্সের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সে আলোচনা করলেন। কিন্তু চার জন নার্সের মধ্যেও এক জন কেন কংগ্রেসকর্মী, তা নিয়ে প্রশ্ন তুলল বিজেপি।

এর আগে অর্থনীতিবিদ, সমাজবিজ্ঞানীদের সঙ্গে করোনা অতিমারি পরবর্তী পরিস্থিতি নিয়ে রাহুল ভিডিয়ো কনফারেন্সে আলোচনা করেছেন। সেই আলাপচারিতার ভিডিয়ো প্রচার করেছে কংগ্রেস। অতিমারিতে মৃত নার্সদের পরিবারের ক্ষতিপূরণের বিষয়ে তিনি দিল্লি সরকারের কাছে দরবার করবেন বলে রাহুল প্রতিশ্রুতি দেন। রাহুলের কাছে এই বিষয়ে সাহায্য চান দিল্লির এমস-এর নার্স বিপিন কৃষ্ণন। প্রতিশ্রুতি পেয়ে পরে তাঁর প্রশংসায় পঞ্চমুখ হন বিপিন। এর পরেই সোশ্যাল মিডিয়ায় বিপিনের সঙ্গে কংগ্রেসের নেতাদের ছবি, যুব কংগ্রেসের অনুষ্ঠানে বিপিনের ছবি তুলে ধরে প্রচার শুরু হয়। প্রশ্ন ওঠে, নার্সদের সঙ্গে কথা বলার সময়ও কেন রাহুলের জন্য কংগ্রেস-কর্মী ধরে আনতে হয়!

আজ রাহুলের সঙ্গে আলাপচারিতায় ছিলেন তাঁর লোকসভা কেন্দ্র ওয়ানাডের অনু রাগনাট। তিনি এখন নিউজিল্যান্ডে চাকরি করেন। ব্রিটেনে কর্মরত শার্লিলমল পুরাভাডি ও অস্ট্রেলিয়ায় কর্মরত  নার্স নরেন্দ্র সিংহও ছিলেন। রাহুল বলেন, ভারতের নার্সরা তাঁদের নিষ্ঠা ও দায়িত্ববোধের জন্যই বিশ্বে সমাদৃত।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন