• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মুখোশ ছাড়া জমায়েতের মাঝে বিজেপি বিধায়ক, হাতে মশাল নিয়ে নতুন স্লোগান

BJP MLA
অনুগামীদের নিয়ে রাস্তায় বিধায়ক। ছবি: টুইটার থেকে নেওয়া।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একবারও বলেননি রাস্তায় বেরিয়ে জমায়েত করে প্রদীপ, মোমবাতি জ্বালাতে। বরং তিনি সবাইকে বাড়ির ছাদে, বারান্দায় দাঁড়িয়ে এই কাজ করতে বলেছিলেন। কিন্তু প্রধানমন্ত্রীর এই বার্তার গুরুত্ব না বুঝেই রাস্তায় বেরিয়ে জমায়েত করতে দেখা গেল এক বিজেপি বিধায়কেও। ‘ভাইরাস তাড়াতে’ ক্যামেরার সামনে দাঁড়িয়ে নতুন স্লোগান দিলেন, ছবি তুললেন।

হায়দরাবাদ সংলগ্ন গোশমহলের বিধায়ক রাজা সিংহ। রবিবার তাঁকে দেখা গেল, রাস্তায় বেরিয়ে বেশ কয়েকজন অনুগামী নিয়ে ‘করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে’ নেমেছেন। হাতে মশাল নিয়ে স্লোগান দিচ্ছেন, “চাইনিজ ভাইরাস গো ব্যাক।” তাঁর সঙ্গে গলা মেলাচ্ছেন অনুগামীরাও। ভিডিয়োতে দেখা যাচ্ছে, তাঁরা মোটেই নিরাপদ দূরত্ব বজায় রাখেননি।

একটি আনভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে এই ভিডিয়ো আপলোড হয়েছে। তবে হাতে মশাল নিয়ে, মুখোশ ছাড়াই এই জমায়েতের একটি ছবি রাজা সিংহ তাঁর ভেরিফায়েড হ্যান্ডলেও পোস্ট করেছেন।

আরও পড়ুন: ঐক্যের বার্তা দিতে গিয়ে নিজের মুখে আগুন লাগিয়ে ফেললেন যুবক!

আরও পড়ুন:  অতিউৎসাহের ফল, প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিতে গিয়ে অগ্নিকাণ্ড!

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সবাইকে ঘরে থাকতে বলা হচ্ছে। প্রয়োজন ছাড়া কারোকে বেরতে বারণ করা হচ্ছে, জমায়েত একদমই নিষিদ্ধ। সেই সময় একজন বিধায়ক কী করে এমন কাজ করেন, সেই প্রশ্ন তুলছেন নেটাগরিকরা।

দেখুন সেই পোস্ট:

 

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন