• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা আবহে আগামী ৮ এপ্রিল সর্বদলীয় বৈঠকের ডাক নরেন্দ্র মোদীর

Narendra Modi
ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে সর্বদলীয় বৈঠক করবেন মোদী।

দেশে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে আশঙ্কা ও উদ্বেগ। এই আবহেই আগামী ৮ এপ্রিল অর্থাৎ বুধবার, ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে সর্বদলীয় বৈঠকের ডাক দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশে করোনা পরিস্থিতি এবং লকডাউনের মধ্যে এই প্রথম বার সর্বদলীয় বৈঠকের ডাক দেওয়া হয়েছে। আর সেই বৈঠকে ঠিক কোন কোন বিষয়ে আলোচনা হবে, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। এর আগে করোনা মোকাবিলায় রাজ্যগুলির হাল হকিকত জানতে মুখ্যমন্ত্রীদের নিয়ে ভিডিয়ো কনফারেন্স করেন প্রধানমন্ত্রী।

শনিবার সংসদ বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ জোশীর দেওয়া একটি চিঠিতে বলা হয়েছে, যে সব রাজনৈতিক দলের অন্তত পাঁচ জন সদস্য সংসদে রয়েছেন তাদের ওই বৈঠকে আহ্বান জানানো হবে। তবে সামাজিক দূরত্ব বজায় রাখা, সফরে নিষেধাজ্ঞার কথা মেনে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে ওই বৈঠক হবে।

এর আগে করোনা অতিমারি নিয়ে একাধিক বার সর্বদলীয় বৈঠক করার জন্য দাবি তুলেছিলেন বিরোধী দলের অনেক নেতাই। তাতে সায় দিয়েই আগামী ৮ এপ্রিল সকাল ১১টায় ওই বৈঠক ডাকা হয়েছে। সূত্রের খবর, করোনাভাইরাস প্রতিরোধে রোডম্যাপ কী হবে, তা নিয়ে আলোচনা হতে পারে ওই বৈঠকে। অন্য আর একটি সূত্র বলছে, করোনা পরিস্থিতিকে সামনে রেখে বিভিন্ন রাজনৈতিক দলের মধ্যে সমন্বয় গড়ে তোলার বিষয়টিও গুরুত্ব দিয়ে ভাবা হচ্ছে।

আরও পড়ুন: ভারত-আমেরিকা-ইটালিতে কিন্তু করোনার ছোঁয়াচ লেগেছিল প্রায় এক সময়ে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছাড়াও ওই বৈঠকে উপস্থিত থাকতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংহ, সংসদ বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ জোশী-সহ মন্ত্রিসভার বহু গুরুত্বপূর্ণ মুখই।

আরও পড়ুন: লেবু, আপেলে থুতু লাগাচ্ছেন বিক্রেতা, ভাইরাল ভিডিয়ো কার এবং কবেকার জেনে রাখুন

 

(হোয়াটস‌্অ্যাপ,ফেসবুক, টুইটারে যা-ই দেখবেন, তা-ই বিশ্বাস করবেন না। শেয়ারও করে দেবেন না। বিশেষত এই আতঙ্কগ্রস্ত অবস্থায় তো তো নয়ই। এ ভাবেই ছড়িয়ে পড়ে ভুয়ো খবর। যাচাই করুন। কোনও খবর, তথ্য, ছবি বা ভিডিয়ো নিয়ে মনে সংশয় দেখা দিলে আমাদের জানান এই ঠিকানায় feedback@abpdigital.in)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন