• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চালকের হাত থেকে বাঁচতে চলন্ত অটো থেকে ঝাঁপ মারলেন যুবতী!

Mumbai Auto
প্রতীকী চিত্র।

মহিলা নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল মুম্বইয়ে। মুম্বইয়ে এক অটো চালকের হাত থেকে বাঁচতে চলন্ত অটো থেকেই ঝাঁপ মারলেন এক মহিলা। থানায় অভিযোগ দায়েরের পর অটো চালককে খুঁজে বের করে পুলিশ। সেই রাত্রে কী হয়েছিল, পুলিশকে জানিয়েছেন ওই মহিলা।

বৃহস্পতিবার বছর একুশের ওই যুবতী একটি অটোতে ওঠেন। মুম্বইয়ের উত্তর-পূর্ব শহরতলির পঞ্চতন্ত্র এলাকায় নিয়ে যেতে বলেন। কিন্তু কিছুদূর এগনোর পর থেকেই ওই মহিলা লক্ষ করেন, অটোর ভিতরের আয়না দিয়ে বার বার তাঁকে দেখছেন অটোচালক, অস্বস্তি শুরু হয় মহিলার।

আরও কিছুদূর এগনোর পর এবার অটোচালক বলতে শুরু করেন, “আপনি যেখানে যেতে চান সেখানে নিয়ে যাওয়া যাবে না, আমি যেখানে নিয়ে যাব সেখানেই যেতে হবে।” আরও কিছুটা এগতেই, অটো পঞ্চতন্ত্র যাওয়ার পথ ছেড়ে অন্য দিকে বাঁক নেয়। তখনই মহিলা বুঝতে পারেন বিপদ ঘনিয়ে আসছে।

আরও পড়ুন: পরপুরুষদের সঙ্গে ‘সম্পর্ক’ আটকাতে স্ত্রীর গোপনাঙ্গ শক্তিশালী আঠা দিয়ে আটকানোর অভিযোগ!

জল মাথার উপর চলে যাওয়ার আগেই কিছু একটা করতে হবে, কিন্তু কী করবেন বুঝতে পারেননি ওই মহিলা। শেষে মরিয়া হয়ে মুলন্দ দর্শন বিল্ডিংয়ের সামনে চলন্ত অটো থেকেই ঝাঁপ মেরে দেন। রাস্তার ডিভাইডারে মাথায় আঘাত লাগে। গতি বাড়িয়ে পালিয়ে যান অটো চালক।

আরও পড়ুন: বাঘের সঙ্গে ‘ছেলেখেলা’, চাকরি গেল দুই বনকর্মীর!

এক মহিলাকে এভাবে অটো থেকে ঝাঁপ মারতে দেখে, পথ চলতি লোকজনও প্রথমে কিছুটা হকচকিয়ে যান। তাঁরা ওই মহিলাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। তাঁর মাথায় সামান্য আঘাত লেগেছে। চিকিত্সা চলছে। খবর যায় পুলিশে।

আরও পড়ুন: একরত্তি মেয়ের কিক, পাঞ্চে লুটিয়ে পড়ছেন বাবা! ভিডিয়ো শেয়ার করলেন বিজেপি সাংসদ

পুলিশ তদন্তে নেমে মহিলার বয়ান শুনে রাস্তার নজরদারি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখতে শুরু করে। খুঁজতে খুঁজতে অটোটিকে চিহ্নিত করে ফেলেন তদন্তকারীরা। এবার অটোচালকে পাকড়াও করার অপেক্ষা। পুলিশের তরফে জানানো হয়েছে ঘটনার পরের দিন শুক্রবারই অভিযুক্তকে গ্রেফতার করে ফেলেন পুলিশ কর্মীরা। অভিযুক্তের নাম প্রকাশ করা না হলেও জানানো হয়েছে, বছর পঁয়ত্রিশের অভিযুক্তের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের হয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন