• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

তরুণীকে ধর্ষণের পর গুলি করে, পুড়িয়ে খুন! এক সপ্তাহের মধ্যেই তেলঙ্গানার ছায়া বক্সারে

Rape and Murder
অলঙ্করণ: তিয়াসা দাস

এক সপ্তাহও কাটল না। তেলঙ্গানার ছায়া বিহারেবক্সারে। এ বার তরুণীকে ধর্ষণের পর গুলি করে, পুড়িয়ে খুনের অভিযোগ উঠল। মঙ্গলবার সকালে ওই তরুণীর দেহ উদ্ধারের পরেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তবে নিহত তরুণী নাবালিকা না প্রাপ্তবয়স্ক তা এখনও জানা যায়নি। শরীরের উপরের অংশ পুরোপুরি অগ্নিদগ্ধ হওয়ায় জানা যায়নি তরুণীর পরিচয়ও। মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয়েছে একটি গুলির খোল।

মঙ্গলবার ভোরে বক্সারের ইতাধি থানা এলাকার একটি গ্রামের মাঠে এক তরুণীর অগ্নিদগ্ধ দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা। কোমর থেকে মাথা পর্যন্ত তরুণীর পুরো শরীর আগুনে ঝলসে গিয়েছে। মাথায় গুলির গভীর ক্ষত। ওই অবস্থাতেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। বক্সারের ডিএসপি সতীশ কুমার সংবাদ সংস্থা পিটিআই-কে বলেছেন, ‘‘আজ সকাল ছ’টা নাগাদ একটি মাঠের মধ্যে থেকে এক তরুণীর দগ্ধ মৃতদেহ উদ্ধার হয়েছে।’’

তদন্তকারীদের প্রাথমিক অনুমান, সোমবার রাতেই ধর্ষণের পর পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মাথায় গুলি করে খুন করা হয়েছে তরুণীকে। যাতে কেউ চিনতে না পারে অর্থাৎ প্রমাণ লোপাটের জন্য শরীরের উপরের অংশ পুড়িয়ে দেওয়া হয়েছে। এ দিন সকালে মৃতদেহের আশপাশে প্রচুর মানুষ ভিড় জমান। কিন্তু কেউই ওই তরুণীকে চিনতে পারেননি।

 

তদন্তকারী এক আধিকারিক বলেছেন, ‘‘নিহত নাবালিকা না প্রাপ্তবয়স্ক ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরেই সেটা নিশ্চিত করে বলা সম্ভব।’’ পুলিশ সূত্রে খবর, আশপাশের কোনও থানায় নিখোঁজ ডায়েরি হয়েছিল কি না, তা খোঁজ নিয়ে দেখা হচ্ছে। বাইরে কোনও এলাকা থেকে তুলে এনে এখানে ধর্ষণ করে খুন কি না, খতিয়ে দেখা হচ্ছে সেই সম্ভাবনাও। অপরাধী এক জন নাকি একাধিক, তাও তদন্ত করে দেখছেন পুলিশ আধিকারিকরা।

আরও পড়ুন: ‘ধর্ষণে জড়িতদের স্থায়ী ভাবে জেলে বন্দি করা হোক’, তেলঙ্গানা কাণ্ডে মন্তব্য হেমামালিনীর

আরও পড়ুন: সন্তানদের খুন করে ন’তলা থেকে ঝাঁপ ব্যবসায়ী দম্পতির, রহস্যময় আত্মহত্যা আরও এক মহিলার

গত ২৭ নভেম্বর রাতে তেলঙ্গানায় হায়দরাবাদের অদূরে সামশাবাদের কাছে এক তরুণী চিকিৎসককে ধর্ষণ করে পুড়িয়ে হত্যা করে চার দুষ্কৃতী। ঘটনায় চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এই গণধর্ষণকাণ্ড নিয়ে তোলপাড় গোটা দেশ। দোষীদের কঠোরতম শাস্তির দাবিতে প্রতিবাদ-প্রতিরোধ চলছে দেশের বিভিন্ন প্রান্তে। কী ভাবে এই ধরনের নারকীয় ঘটনা আটকানো যায়, তা নিয়ে সংসদেও আলোচনা হয়েছে। তার মধ্যেই ফের প্রায় একই ধরনের ঘটনায় ফের সরগরম বক্সার এলাকা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন