• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শিশুকে চকোলেটের লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টা, বাবাকে ধরিয়ে দিল মেয়ে

Jharkhand girl caught her Father Attempting to Rape 4-yr-old girl
ধর্ষককে ধরিয়ে দিল তারই মেয়ে। প্রতীকী ছবি।

ধর্ষকামী বাবার হাত থেকে চার বছরের দুধের শিশুকে রক্ষা করল মেয়ে। জামশেদপুরের বিরসা বস্তি থেকে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ১৫ বছর বয়েসি কিশোরীর বাবাকে শাস্তি দেওয়ার এই সাহসকে কুর্নিশ জানাচ্ছে গোটা এলাকা।

শনিবার দুপুরের ঘটনা। সুরেশ বঢরা নামে এক ব্যক্তি তারই নিকট আত্মীয়ার সন্তানকে ধর্ষণের চেষ্টা করছিল বলে অভিযোগ। সেই অবস্থায় তার মেয়ে দেখে ফেলে। একটুও সময় নষ্ট না করে সে তার বাবাকে ঝাঁপিয়ে পড়ে মারতে শুরু করে। শিশুটিকে উদ্ধারও করে সে ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দেয়, চিৎকার করে প্রতিবেশীদের জোগাড় করে। তখনই খবর দেওয়া হয় সোনারি থানায় ও স্থানীয় অঙ্গনবাড়ি কর্মীদের। শিশুটিকে স্থানীয় একটি হোমে পাঠানো হয়।


আরও পড়ুন:৩৭০ রদ হওয়ায় শেষ হবে সন্ত্রাসবাদ, উন্নয়ন হবে কাশ্মীরে, বার্তা অমিত শাহের
                      আরও পড়ুন: ‘শান্তিপূর্ণ’ শ্রীনগরে ফের বিধিনিষেধ আরোপ! লোকজনকে দ্রুত ঘরে ফেরার নির্দেশ, বলছে রিপোর্ট

সোনারি থানার পুলিশকর্তা নরেশ সিংহ সংবাদ সংস্থাকে বলেন, ‘‘আমরা সুরেশ বঢরার বিরুদ্ধে ওই শিশুর মামী ও সিংভূম চাইল্ড ওয়েলফেয়ার কমিটির অভিযোগের ভিত্তিতে পকসো আইনে মামলা রুজু করেছি। তার বিরুদ্ধে ৩৭৬ ধারার ৪ ও ৬ নম্বর উপধারা অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। শিশুটির সমস্ত ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।’’

সিংভূম চাইল্ড ওয়েলফেয়ার কমিটির সদস্য  অলোক ভাস্কর জানাচ্ছেন, শিশুটির জন্যে তারা লড়বেন। সোমবার পর্যন্ত আদালত বন্ধ। মঙ্গলবারই শিশুটির বয়ান রেকর্ড করা হবে অপরাধমূলক দণ্ডবিধির ১৬৪ ন‌ম্বর ধারা মেনে। নির্যাতিতা শিশুটির বাড়ি ঝাড়খণ্ডের চাইবাসায়। শিশুটি বাবা মায়ের সঙ্গে মামাবাড়ি বেড়াতে গিয়েছিল। অভিযোগ মত্ত সুরেশ শিশুটিকে চকোলেটের লোভ দেখিয়ে ডেকে নিয়ে যায়। এলাকাবাসীর অভিযোগ, অতীতেও প্রতিবেশী মহিলাদের সঙ্গে অভব্য আচরণ করেছে সুরেশ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন