• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গ্যাস ব্যবহার করলে এমন বিপদ হতেই পারে, বুদ্ধি খাটিয়ে কী করলেন দেখুন পুলিশকর্মী

LPG
প্রতীকী চিত্র।

বিপদ কখনও বলে কয়ে আসে না। তবে উপস্থিত বুদ্ধির জোরে অনেক সময় সেই বিপদকে এড়িয়ে যাওয়া যায়, যেমনটা করে দেখালেন উত্তর প্রদেশের এক পুলিশকর্মী। এক রান্নাঘরে ছোট একটি গ্যাসের সিলিন্ডারে আগুন লেগে যায়। খবর পেয়ে সেখানে পৌঁছে ঠান্ডা মাথা তিনি সেই আগুন নিভিয়ে ফেলেন। সম্ভবত সেই পুলিশ কর্মী কাছেই ছিল।

উত্তর প্রদেশের এক অ্যাডিশনাল পুলিশ সুপার রাহুল শ্রীবাস্তব তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। কয়েক সেকেন্ডের সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি রান্নাঘরে মধ্যে ছোট গ্যাসের সিলিন্ডারে দাউ দাউ করে আগুন জ্বলছে। আর সেটিকে নেভানোর চেষ্টা করছেন এক পুলিশ কর্মী।

প্রথমেই তিনি একটি লম্বা লাঠিতে করে গ্যাস সিলিন্ডার যেটি কাঠের খাটের উপর রাখা ছিল সেখানে থেকে নামান। এবার সিলিন্ডারের থেকে দূরত্ব রেখেই একটি কম্বলকে লাঠি দিয়ে টেনে নেন। সেটি সন্তর্পণে এগিয়ে গিয়ে জ্বলন্ত সিলিন্ডারে জড়িয়ে দেন। কিছুক্ষণের মধ্যেই আগুন নিভে যায়।

আরও পড়ুন: গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে নাম তুলে ফেলল একটি জিরাফ, কেন জানেন?

আরও পড়ুন: এ বার মহাশূন্যে পাড়ি জমাতে পারেন আপনিও, যানের ছবি সামনে আসতেই ভাইরাল

সম্ভবত দরজার আড়ালে দাঁড়িয়ে এই গোটা ঘটনা ক্যামেরাবন্দি করেন কেউ। পরে যেটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। নেটাগরিকরা ওই পুলিশ কর্মীর সাহস এবং উপস্থিত বুদ্ধির তারিফ করেছেন।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন