• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জেলবন্দি স্বামীকে দেখতে গিয়ে গণধর্ষণের শিকার মহিলা, অভিযুক্ত জেলরক্ষীরাই

Gang Raped
জেলে স্বামীকে দেখতে গিয়ে গণধর্ষণের শিকার মহিলা। গ্রাফিক-তিয়াসা দাস।

স্বামী বন্দি আছে জেলে। জেলবন্দি স্বামীকে দেখতে এসে গণধর্ষণের শিকার হলেন ৩৫ বছরের এক মহিলা। অভিযোগের আঙুল দুই জেলরক্ষী এবং অন্য দুই ব্যক্তির দিকে। গত শুক্রবার রাতে এমনই ঘটেছে মধ্যপ্রদেশের রাজগড়ে।

পুলিশ জানিয়েছে, নির্যাতিতা ওই মহিলার বাড়ি রাজগড় জেলার খেদওয়ার গ্রামে। তাঁর স্বামী সারাঙ্গপুর সাবজেলে বন্দি। জেলে স্বামীর সঙ্গে প্রায়ই দেখা করতে যান তিনি। সেই সূত্রেই তাঁর সঙ্গে আলাপ হয় ওই জেলের দুই রক্ষী হরিরাম ও মালি সিংহের সঙ্গে।

১ নভেম্বর রাতে ওই মহিলাকে ফোন করেন হরিরাম ও মালি সিংহ। ফোন করে ওই দু’জন রক্ষী তাঁকে বলেন, তাঁর স্বামী অসুস্থ। তাই ভর্তি করা হয়েছে সারাঙ্গপুর হাসপাতালে। সেই ফোন পেয়ে রামচন্দ্রকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন ওই মহিলা। রামচন্দ্র তাঁর পূর্ব পরিচিত বলে পুলিশকে জানিয়েছেন ওই মহিলা। রামচন্দ্রকে ওই মহিলা দাদা হিসাবে ডাকতেন বলেও জানিয়েছে পুলিশ। ঘটনার রাতে রামচন্দ্র ও তার ভাইপোর সঙ্গে বেরোয় ওই মহিলা। দুই জেলরক্ষীর ফোনে দেওয়া নির্দেশ মতো তারা মহিলাকে নিয়ে আসে কিঠোরে। কিঠোর এলাকাটি সারাঙ্গপুর থেকে ১৫ কিলোমিটার দূরে। সেখানেই প্রথমে তাঁকে ধর্ষণ করে দুই জেলরক্ষী হরিরাম ও মালি সিংহ। পরে রামচন্দ্র ও তার ভাইপো অত্যাচার চালায় ৩৫ বছরের ওই মহিলার উপর।

এই ঘটনার পর বুধবার(৬ নভেম্বর) সালসালি থানায় অভিযোগ জানান ওই মহিলা। সালসালি থানার স্টেশন ইন চার্জ প্রেম লতা খাটরি জানিয়েছেন, চারজনের বিরুদ্ধে গণধর্ষণের একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত খোঁজ চালানো হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

জানা গিয়েছে, বুধবার থেকে হরিরাম ও মালি সিংহ জেলে ডিউটি করতে আসছে না। স্টাফ কোয়ার্টারেও নেই গতকাল থেকে নেই তারা। 

আরও পড়ুন: এত লম্বা খাট নেই! লখনউতে খেলা দেখতে এসে হোটেল জুটল না আফগান দর্শকের

আরও পড়ুন: রোজ দুপুরে কাপড়ের দোকানে এসে বিশ্রাম নেয় এই গরুটি! দেখুন ভিডিয়ো

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন