• সংবাদসংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ইস্তফা নিয়ে শোরগোলের মধ্যেই পোষ্যকে নিয়ে ড্রাইভে গেলেন রাহুল

rahul gandhi
রাহুল নিজেই পিডির সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়েছিলেন।

Advertisement

নির্বাচনী ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করতে চেয়েছেন তিনি। তা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে কংগ্রেসের অন্দরে। দফায় দফায় বৈঠক করছেন শীর্ষ নেতৃত্ব। এ সবের মধ্যেই একলা বেরিয়ে পড়লেন কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী। পোষ্য পিডি-র সঙ্গে কিছুটা সময় কাটালেন।

গত ২৩ মে নির্বাচনী ফলাফল সামনে আসার পর সাংবাদিক বৈঠক করেছিলেন রাহুল গাঁধী। সংক্ষেপে নিজের মতামত জানিয়ে বেরিয়ে গিয়েছিলেন তিনি। তার পর থেকে জনসমক্ষে সে ভাবে দেখা যায়নি তাঁকে।

তবে অন্যথা হল মঙ্গলবার। গতকাল দিল্লির রাস্তায় তাঁকে দেখা গিয়েছে বলে দাবি করেছেন কিছু মানুষ। তাঁদের কথায়, নিজেই গাড়ি চালাচ্ছিলেন কংগ্রেস সভাপতি। পিছনের আসনে বসেছিল তাঁর পোষ্য পিডি। মূহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় রাহুলের সেই ছবি ছড়িয়ে পড়ে। 

এই ছবি-ই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: ঘরছাড়া তৃণমূল কর্মীরা, অভিযোগ তুলে নৈহাটি পুরসভার সামনে ধর্নায় বসছেন মুখ্যমন্ত্রী মমতা​

আরও পড়ুন: অনুব্রতর গড়ে থাবা! বিজেপিতে যোগ দিলেন লাভপুরের তৃণমূল বিধায়ক মণিরুল ইসলাম​

নির্বাচনী পরাজয় নিয়ে একদিকে যখন মোদীর নামে জয়জয়কার পড়ে গিয়েছে, কংগ্রেসে ব্যর্থতা নিয়ে চুলচেরা বিশ্লেষণ চলছে, সেই সময় রাহুলের নিজের মতো করে সময় কাটানোর সিদ্ধান্তের প্রশংসা করেছেন নেটিজেনদের অনেকেই।

২০১৭ সালে প্রথমবার পিডি-র সঙ্গে নেটিজেনদের আলাপ করিয়ে দেন রাহুল গাঁধী। মজা করে বলেন, তাঁর হয়ে  রাজনীতি সংক্রান্ত ঝাঁঝালো টুইটগুলি আসলে পিডি-ই করে থাকে। পরে যদিও নিজেই টুইট করেন বলে জানিয়ে দেন তিনি।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন