• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিদায়! সেনা জওয়ানদের আবেগঘন ভিডিয়ো শেয়ার করলেন রেলমন্ত্রী

Army
টুইটার থেকে নেওয়া ছবি।

পরিবারকে ছেড়ে কর্মক্ষেত্রে যাওয়া সব সময়ই তাঁদের কাছে কষ্টের। প্রতিবারই মন খারাপ নিয়েই ট্রেনে উঠতে হয়। তেমনই একটি আবেগঘন ভিডিয়ো পোস্ট করলেন রেলমন্ত্রী পীযূষ গয়াল। যেখানে ভারতীয় সেনার কয়েক জন জওয়ান পরিবারের কাছ থেকে বিদায় নিয়ে ট্রেনে উঠছেন, ডিউটিতে যোগ দিতে যাওয়ার জন্য।

ভিডিয়োটি মহারাষ্ট্রের মুম্বই-পুনে লাইনের খড়কি স্টেশনে ক্যামেরাবন্দি হয়েছে বলে জানিয়েছে রেলমন্ত্রী। সেখানে দেখা যাচ্ছে, একটি বিশেষ ট্রেন দাঁড়িয়ে রয়েছে। আর প্ল্যাটফর্মে কয়েক জন সাধারণ নাগরিক ও সেনা জওয়ান রয়েছেন। সেনা জওয়ানরা পরিবারের সদস্যদের সঙ্গে একে একে শুভেচ্ছা বিনিময় করে বিদায় নিচ্ছেন। সবাই মাস্ক পরে রয়েছেন। প্রত্যেকে প্রত্যেকের সঙ্গে কিছুটা দূরত্ব বজায় রেখেই দাঁড়িয়ে আছেন।

ওই সেনা কর্মীদের বিদায় জানাতে আসা মহিলাদের মধ্যে কেউ কেউ চোখের জলও ফেলছেন। তাঁদের আবার সান্ত্বনা দিচ্ছেন সেনা জওয়ানরা। এক সময় একে একে ওই সব সেনা জওয়ান ট্রেন উঠে পড়েন। তাঁদের বিদায় জানাতে আসেন অন্য কয়েক জন সেনা জওয়ানও। তাঁরাও হাত নেড়ে সহ কর্মীদের বিদায় জানান।

আরও পড়ুন: শাহরুখের বাড়ি 'মন্নত' ঢেকে গেল প্লাস্টিকের চাদরে

আরও পড়ুন: কাঠের স্ট্রেচারে রোগীকে পাহাড়ি নদী পার করাচ্ছেন গ্রামবাসীরা

ভিডিয়োটি ১৯ জুলাই পোস্ট করেছেন পীযূষ গয়াল। তিন দিনেই ভিডিয়োটি প্রায় পাঁচ লাখ ২৬ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে চলছে লাইক, শেয়ারও।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন