• সংবাদ সংস্থা 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রধানমন্ত্রীর কাজে মুগ্ধ হয়ে নরেন্দ্র মোদীর মন্দিরই বানিয়ে ফেললেন ইনি!

aaaa
মুগ্ধ হয়ে মোদীর মন্দির বানালেন তামিলানাড়ুর কৃষক। ছবি টুইটার থেকে সংগৃহীত।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাজে মুগ্ধ তিনি। সেই মুগ্ধতা থেকে তাঁকে সম্মান জানাতে আস্ত একটা মন্দিরই বানিয়ে ফেললেন তামিলনাড়ুর এক কৃষক। তাঁর নাম পি শঙ্কর। ৫০ বছরের শঙ্কর থুরাইয়ুর শহরের কাছে ইয়েরকুদি গ্রামে বানিয়েছেন নরেন্দ্র মোদীর এই মন্দির।

মোদীর জনকল্যাণকর প্রকল্পে মুগ্ধ হয়েই এই মন্দির বানিয়েছেন বলে দাবি করেছেন শঙ্কর। তিনি বলেছেন, ‘‘আগে আমাদের গ্রামে শৌচালয় ছিল না। কিন্তু এখন আর সে সমস্যা নেই। মোদী সরকারের জনকল্যাণমূলক প্রকল্প আমাকে মুগ্ধ করেছে। তাই তাঁর প্রতি কৃতজ্ঞতা জানাতে মন্দির বানিয়েছি আমি।’’

ঘুযৌন নির্যাতন করতেন বান্ধবীর বাবা, চোখে আঠা ঢেলে গলার নলি কেটে দিলেন যুবতী আরও পড়ুন

তবে একা প্রধানমন্ত্রী নন। শঙ্করের মন্দিরে ঠাঁই পেয়েছেন তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতাও। পাশাপাশি মন্দিরে ছবি রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও তামিলনাড়ুর বর্তমান মুখ্যমন্ত্রী পালানিস্বামীরও। গত সপ্তাহেই এই মন্দিরের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে।

শঙ্কর জানিয়েছেন, আট মাস আগে এই মন্দির তৈরির কাজে হাত দিয়েছিলেন তিনি। কিন্তু টাকার অভাবে সময়ের মধ্যে তা শেষ করতে পারেননি। পরে টাকা জমিয়ে শেষ করেন মন্দির। শঙ্করের দাবি, এই মন্দির তৈরিতে তাঁর খরচ হয়েছে ১ লক্ষ ২৫ হাজার টাকা।

যদিও দেশে নরেন্দ্র মোদীর মন্দির এই প্রথম নয়। এর আগে উত্তরপ্রদেশের এক মহিলাও মোদীর কাজে মুগ্ধ হয়ে মন্দির বানিয়েছিলেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন