• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হৃতিক রোশনের নাচের নকল করে ভাইরাল টিকটক ইউজার

Dance
আরমান ও হৃতিক। ছবি: সোশ্য়াল মিডিয়া থেকে নেওয়া।

ভারতে যে প্রতিভার কোনও কমতি নেই, সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই বিষয় ফের একবার তা সামনে এল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ব্যক্তির নাচ দেখে নেটাগরিকরা বলছেন, এটা অভিনেতা হৃতিক রোশনেরও দেখা উচিত।

ভাইরাল হওয়া নাচটি আরমান রাঠোর নামে এক টিকটক ইউজারের। প্রথমে টিকটকে তাঁর নাচের ভিডিয়ো ভাইরাল হলেও পরে তা টুইটারের মতো প্ল্যাটফর্মেও ছড়িয়ে পড়ে। একের পর এক টুইটার ইউজার তাঁর নাচের ভিডিয়োগুলি শেয়ার করতে থাকেন।

সম্প্রতি আরমানের যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, হিন্দি সিনেমা ‘কভি খুশি কভি গম’-এর একটি গানে হৃতিকের নাচের নকল করছেন তিনি। সেই নাচের ভিডিয়োটি একটি টুইটার হ্যান্ডলে ১৬ মে পোস্ট হয়েছে। এখনও পর্যন্ত এই একটি অ্যাকাউন্টেই ভিডিয়োটি প্রায় ৫৪ হাজার বার দেখা হয়েছে।

আরও পড়ুন: করোনা মোকাবিলায় এক ভিক্ষুকের দান দেখে অকুণ্ঠ প্রশংসা নেটাগরিকদের

আরও পড়ুন: ১৪ ঘণ্টা বোট চালিয়ে গোটা শহরের মুখে খাবার তুলে দিচ্ছেন সুপারমার্কেট মালিক

এই ভিডিয়োটি ছাড়াও তাঁর নাচের আরও কয়েকটি ভিডিয়ো পোস্ট হয়েছে। একাধিক টুইটার হ্যান্ডলে ভিডিয়োগুলি পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। পোস্টগুলিতে একের পর এক কমেন্ট পড়তে থাকে। একটি ভিডিয়োতে আবার হৃতিক রোশন, কর্ণ জোহরদের মতো সেলিব্রিটিদেরও ট্যাগ করা হয়েছে। কমেন্টে কেউ কেউ আবার লিখেছেন, এই নাচ হৃতিক রোশনেরও দেখা উচিত। তবে হৃতিক ভিডিয়োগুলি দেখেছেন কিনা তা জানা যায়নি।

দেখুন সেই নাচের ভিডিয়ো:

 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন