• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ন’মাসের শিশু হামাগুড়ি দিয়ে নেমে গেল ব্যস্ত রাস্তায়, তারপর...

Child
প্রতীকী চিত্র

Advertisement

এক ন’মাসের শিশু খেলতে খেলতে হামাগুড়ি দিয়ে নেমে গেল রাস্তায়। আর তা কেউ খেয়ালই করলেন না। ফলে ঘটে গেলেমর্মান্তিক দুর্ঘটনা। বুধবার কেরলের আলাপ্পুঝা এলাকার ঘটনা।

সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ বাড়িতেই খেলছিল শিবাঙ্গী নামের ছোট শিশুটি। বাড়িটি রাস্তার একদম ধারেই। লোডশেডিংয়ের ফলে হঠাত্ অন্ধকার হয়ে যায়। সেই সময় হামাগুড়ি দিতে দিতে রাস্তায় নেমে যায় শিশুটি। বিষয়টি কেউ খেয়াল করেননি।রাস্তায় নেমে যাওয়ার পর একটি গাড়ি ধাক্কা মারে শিশুটিকে। সঙ্গে সঙ্গে ছুটে আসেন শিশুটির মা।

আহত অবস্থায় শিশুটিকে সামনের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: ছাই-এর কম্বলে ঢেকে যাচ্ছে ফিলিপিন্সের ঘর-বাড়ি-ক্ষেত-খামার

এর আগে গত সেপ্টেম্বরে কেরলেই এমন আরও একটি ঘটনা ঘটে। সেখানে ইডুক্কিতে রাজামালা এলাকায় জঙ্গলের মধ্যে দিয়ে যাওয়ার সময় জিপে মায়ের কোল থেকে পড়ে যায়একটি শিশু। বেশ কয়েক কিলোমিটার এগিয়ে যাওয়ার পর শিশুটির মা বুঝতে পারেন বিষয়টি।

আরও পড়ুন: ৩১ হাজারের টিভি মাত্র আড়াই হাজারে, সস্তায় টিভি কিনতে বিশাল ভিড় দোকানে

চেক পোস্টের পুলিশ অফিসাররা একটি কান্নার শব্দ শুনতে পেয়ে দেখেন শিশুটি জঙ্গলে পড়ে রয়েছে। তাকে উদ্ধার করেন। পুলিশ অফিসাররা জানিয়েছেন, এই এলাকায় দিয়ে হাতি সহ অন্য বন্য প্রাণীরা নিয়মিত যাতায়াত করে। ভাগ্যভাল তেমন কেউ শিশুটির কাছে চলে আসেনি এর মধ্যে। পরে শিশুটিকে তার বাবা মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়। সামান্য কিছু আঁচড় লেগেছিল। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়।

আরও পড়ুন: তিন সপ্তাহ কুমিরে ঘেরা জঙ্গলে কাটিয়ে সুস্থ শরীরে ফিরলেন যুবক

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন