• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সিকিমের এই স্কুল শিক্ষিকার নাচ দেখে মুগ্ধ হবেন রণবীরও!

Dancing Teacher
রণবীরের মলহারির তালে নাচছেন শেরিং। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

সিকিমের মেল্লি গভর্নমেন্ট সেকেন্ডারি স্কুলের শিক্ষিকা শেরিং ডোমা ভুটিয়া এখন ইন্টারনেটে সেলিব্রিটি। আসলে শিরং ডোমার একটি নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিয়োতে তাঁকে বাজিরাও মস্তানি সিনেমার গান ‘মলহারি’র তালে তালে নাচতে দেখা গিয়েছে।

দিনটা ছিল শিশু দিবস, ১৪ নভেম্বর। ওই স্কুলে ছিল শিশু দিবসের অনুষ্ঠান। ভিডিয়োতে দেখা যাচ্ছে, স্কুলের সামনে অনেকটা জায়গা জুড়ে অনুষ্ঠান স্থল তৈরি হয়েছে। সেখানে মাঝের ফাঁকা জায়গায় টি-শার্ট আর ট্রাউজার পরে দাঁড়িয়ে রয়েছেন এক মহিলা। আর তাঁকে ঘিরে বসে-দাঁড়িয়ে রয়েছেন শিক্ষক, শিক্ষিকা ও পড়ুয়ারা। এর পর লাউড স্পিকারে শুরু হয় মলহারি গানটি। ২০১৫ সালে মুক্তি পাওয়াওই সিনেমার গানে রণবীর সিংহ যেমন ভাবে নেচেছেন সেই স্টাইলেই নাচতে শুরু করেন শেরিং। নাচ শুরু হতেই হাততালিতে ফেটে পড়ে গোটা স্কুল চত্বর।

নাচের মাঝে শেরিং তিন জন ছাত্রকে ডেকে নেন। তারাও নাচে যোগ দেয়। দর্শকাসন থেকে সমানে চলতে থাকে হাততালি। গোটা নাচটি কেউ মোবাইলের ক্যামেরায় রেকর্ড করেন। পরে সেটি ফেসবুকে আপলোড করা হয়।

আরও পড়ুন: ৯টি জিন্স পরে পালাতে গিয়ে এই মহিলার কী হল দেখুন

আরও পড়ুন: সাময়িকভাবে পার পেলেও ইনস্টাগ্রামে বন্দুক হাতে ‘টপলেস’ ছবিই ধরিয়ে দিল মডেলকে

ভিডিয়োটি পোস্ট হওয়ার পর সেটি ভাইরাল হতে সময় নেয়নি। ভিডিয়োটি ১৬ নভেম্বর পোস্ট হয়েছে। এখনও পর্যন্ত ভিডিয়োটি ৫৫ হাজারের বেশি বার দেখা হয়েছে। ভিডিয়োটি ওই স্কুলের ফেসবুক পেজেও পোস্ট করা হয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন