• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফুটন্ত তেলে হাত ডুবিয়ে তেলেভাজা ছাঁকছেন মহিলা

Woman
টুইটার থেকে নেওয়া ছবি।

আমাদের দেশে প্রতিভার যেন কোনও কমতি নেই। এই মহিলাকেই দেখুন হাতা-খুন্তি-ছান্তা কিছুই নেননি ফুটন্ত তেলে হাত ডুবিয়ে ডুবিয়ে একের পর এক তেলেভাজা তৈরি করে যাচ্ছেন। আর তাঁর চার পাশে গোল হয়ে দাঁড়িয়ে দর্শক। তাঁরা যতটা না সেই তেলেভাজার প্রতি আকৃষ্ট তার থেকে বেশি যেন সেগুলি ভাজার পদ্ধতির প্রতি।

ভিডিয়োটি টিকটক অ্যাপে তৈরি করা হয়, পরে সেটি টুইটারে ফার্স্ট উই ফেস্ট নামে একটি ভেরিফায়েড হ্যান্ডলে পোস্ট হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে ওই মহিলা গ্যাসের উনুনে এক কড়া তেল বসিয়েছেন। সেই তেল টগবগ করে ফুটে চলেছে। আর একটি পাত্র থেকে বেগুনির মতো কিছু সেই তেলে ছেড়ে দিচ্ছেন। তেলেভাজার দোকানে এই দৃশ্য খুবই সাধারণ।

ফুটন্ত কড়ায় ছাড়ার পর বেগুনির মতো জিনিসগুলিকে তেলে উল্টে পাল্টে ভাজার দরকার। সেই কাজের জন্য ওই মহিলা কোনও ছান্তা বা বড় চিমটের মতো বস্তু ব্যবহার করছেন না। নিজের হাত দিয়েই সরাসরি বেগুনিগুলিকে উল্টে দিচ্ছেন তেলের মধ্যে। তাঁকে দেখে মনে হচ্ছে যেন তিনি ঠান্ডা জলে হাত নাড়ছেন। এমন গরম তেলে হাত নাড়লে যে পুড়ে যাওয়ার ভয় থাকে তা এখানে একেবারেই অনুপস্থিত। হাসি মুখে তিনি এই কাজ করে চলেছেন।

আরও পড়ুন: শিকারের পিছু নিয়ে উঁচু লোহার গেট অবলীলায় টপকে গেল চিতাবাঘ, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: থানায় পুলিশের হাত থেকে পালককে ‘ছাড়িয়ে’ নিয়ে গেল পোষ্য

আর এমন ভিডিয়ো স্বাভাবিক ভাবেই পোস্ট হওয়ার পর ভাইরাল হতে সময় নেয়নি। ফলে ২৬ অক্টোবর পোস্ট হওয়া ভিডিয়োটি। ইতিমধ্যেই সেটি ২৩ হাজারের বেশি বার দেখা হয়ে গিয়েছে। সেই সঙ্গে সমানে মজার মজার সব কমেন্ট আর লাইক শেয়ার চলছে।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন