• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

থানায় পুলিশের হাত থেকে পালককে ‘ছাড়িয়ে’ নিয়ে গেল পোষ্য

Dog
ইউটিউব থেকে নেওয়া ছবি।

কুকুর মানুষের সব থেকে বিশ্বস্ত বন্ধু, সেই কথাই আরও একবার যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল এই ঘটনা। ক্যারিবিয়ান দেশ ডমিনিকান রিপাবলিকের একটি ভিডিয়ো সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, পুলিশের হাতে আটক হওয়া এক ব্যক্তিকে তার পোষা কুকুর এক প্রকার উদ্ধার করে নিয়ে আসছে থানা থেকে।

ইউটিউবে ১১ অক্টোবর ‘রিপোর্টে ০৫৬’ নামে একটি চ্যানেলে ভিডিয়োটি আপলোড হয়েছে। ১ মিনিট ২৬ সেকেন্ডের সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাতের অন্ধকার নেমে এসেছে, রাস্তায় আলো জ্বলছে, এমন অবস্থায় একটি কুকুর রাস্তা থেকে থানা ঢুকে যাচ্ছে। গেটে দাঁড়ানো রক্ষীদের দেখে প্রথমে সে যেন একটু থমকে দাঁড়িয়ে পড়ে। পরে সুযোগ বুঝে ভিতরে ঢুকে পড়ে। কুকুরটির পিছনে পিছনেই থানায় ঢোকে ক্যামেরা।

ভিতরে তখন এক ব্যক্তির হাতে হাতকড়া লাগিয়ে দাঁড় করিয়ে রেখেছেন পুলিশ কর্মীরা। তিনি করোনার কারণে জারি হওয়া বিধি নিষেধ ভেঙে রাস্তায় বেরিয়েছিলেন। সেই অপরাধে তাঁকে থানায় তুলে আনা হয়। ওই ব্যক্তি পুলিশ কর্মীদের কিছু বোঝানোর চেষ্টা করছেন। কিন্তু পুলিশ কর্মীরা তাঁর কথায় খুব একটা সন্তুষ্ট হচ্ছিলেন বলে মনে হয় না। এমন অবস্থায় সেখানে উপস্থিত হয় কুকুরটি। এবার সে লেজ নাড়তে নাড়তে তার পালকের চার পাশে ঘুরতে থাকে। হাতকড়া পরা অবস্থাতেই পোষ্যকে আদর করতে শুরু করেন ওই ব্যক্তি।

আরও পড়ুন: আমার সন্তান যেন থাকে নিরাপদে, ভাইরাল কুকুর মায়ের স্নেহের ভিডিয়ো

আরও পড়ুন: আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে ভোট পড়ল মহাকাশ থেকে

কুকুর আর আর পালকের এমন প্রেম দেখে পুলিশ কর্মীরা ঠিক করেন এদের দু’জনকে আলাদা না রাখাই ভাল, না হলে দুজনেই কষ্ট পাবে। থানার দায়িত্বে থাকা অফিসারও ওই ব্যক্তিকে সে কথা বলে ছেড়ে দেন। থানা থেকে পালক ছাড়া পেয়ে বেরিয়ে আসেন আর সেই আনন্দে প্রায় নাচতে নাচতে তাঁর সঙ্গে কুকুরটিও বেরিয়ে আসে।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন