শ্লোকার জন্মদিনের শুভেচ্ছা জানাতে অম্বানী ও মেহতা পরিবারের সকলে মিলে একটি ভিডিয়ো বানিয়েছেন। পৌনে ১০ মিনিটের ওই ভিডিয়োতে মা হওয়ার জন্য শ্লোকার ওপর পরোক্ষে চাপ দিতে দেখা গেল মুকেশ এবং অনন্ত অম্বানীকে। জন্মদিনের শুভেচ্ছার থেকেও সেটি এখন বেশি চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

চলতি বছরের ৯ মার্চ বিয়ে হয় আকাশ অম্বানী ও শ্লোকা মেহতার। অম্বানী পরিবারে আসার পর শ্লোকার এটাই প্রথম জন্মদিন। প্রথম জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে ৯ মিনিট ৪৫ সেকেন্ডের একটি ভিডিয়ো বানিয়ে ফেলেছেন অম্বানীরা। সেই ভিডিয়োতে মুকেশ, নীতা, অনন্ত, ইশা অম্বানী, আনন্দ পিরামল, শ্লোকার বাবা মাকেও দেখা গিয়েছে। শ্লোকার জন্ম ১৯৯০ সালের ১১ জুলাই।

ভিডিয়োতে সবাই নিজের মতো করে শুভেচ্ছা জানিয়েছেন শ্লোকাকে। নীতা অম্বানী যেমন বলেছেন, তাঁদের বাড়ি এখন ‘ফুড ডেস্টিনেশন অব ওয়ার্ল্ড’ হয়ে গিয়েছে। কত রকমের খাবার হতে পারে তা শ্লোকা আসার আগে তিনি জানতেন না। এমনকি বিভিন্ন ধরনের চায়ের কথাও বলেছেন নীতা।

আরও পড়ুন : আল্লা সঙ্গে ছিলেন, বিশ্বকাপ জিতে বললেন অইন মর্গ্যান

আরও পড়ুন : খরস্রোতা নদীতে ঝাঁপিয়ে মহিলাকে উদ্ধার করলেন জওয়ান, ভাইরাল ভিডিয়ো

তবে সবার থেকে বেশি আলোচনায় উঠে এসেছে শ্লোকার শ্বশুর মুকেশ অম্বানী ও দেওর অনন্তের শুভেচ্ছা বার্তা। কারণ তাঁরা দুজনেই শ্লোকার মা হওয়ার কথা বলেছেন। দু’জনেই দাদু ও কাকা হওয়ার সময় সীমাও বেঁধে দিয়েছেন একরকম। পরের বছর জন্ম দিনের আগেই তাঁরা শ্লোকাকে মা হিসেবে দেখতে চান।

 

এ জন্য সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়তে হয়েছে অম্বানীদের। এমনকি কেউ কেউ বলছেন, এটা রীতিমতো চাপ দেওয়া। তবে কেউ কেউ বলছেন, এমনও হতে পারে শ্লোকা ইতিমধ্যেই সন্তানসম্ভবা। তাই এমন বার্তা দিচ্ছেন অম্বানীরা।