• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কাঁকড়ার কারণে বাঁধ ভেঙেছে, বলায় মন্ত্রীর ঘরে কাঁকড়া ছেড়ে প্রতিবাদ

Crabs
মন্ত্রীর বাড়িতে কাঁকড়া ছেড়ে দিয়ে প্রতিবাদ। ছবি : টুইটার থেকে নেওয়া।

মন্ত্রী বলেছিলেন কাঁকড়ার জন্য বাঁধ ভেঙে মানুষের মৃত্যু হয়েছে। আর তাই অভিনব প্রতিবাদ। মন্ত্রীর বাড়ির সামনে কাঁকড়া ঢেলে প্রতিবাদ জানাল এনসিপি। মঙ্গলবার মহারাষ্ট্রের ঘটনা।

অতিরিক্ত বৃষ্টির জলের চাপে মহারাষ্ট্রের রত্নাগিরিতে বাঁধ ভেঙে অন্তত ১৯ জনের মৃত্যু হয়। এরপর মহারাষ্ট্রের জল সংরক্ষণ মন্ত্রী শিবসেনার তানাজি সবন্ত বলেন, কাঁকড়ার জন্য ওই বাঁধের ক্ষতি হয়েছে, তাই বাঁধ ভেঙেছে। এই মন্তব্যের প্রতিবাদ জানায় ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি(এনসিপি)। তাঁরা মঙ্গলবার এক অভিনব প্রতিবাদ করেন। এক বাক্স জ্যান্ত কাঁকড়া নিয়ে গিয়ে মন্ত্রীর বাড়ির সামনে ছেড়ে প্রতিবাদ দেখান। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এর আগে গত সপ্তাহে এনসিপি কর্মীরা নাওপাড়া থানায় যান হাতে কাঁকড়া নিয়ে। সেখানে গিয়ে পুলিশকে বলেন, এদের জন্যই যখন বাঁধ ভেঙেছে, তখন এই কাঁকড়াদের গ্রেফতার করা হোক। এক এনসিপি নেতা অভিযোগ করেছেন, বিজেপি নেতৃত্বাধীন রাজ্য সরকার বাঁধ প্রস্তুতকারি ঠিকাদারকে বাঁচাতেই কাঁকড়ার গল্প বলছে।

আরও পড়ুন: বালিতে অঙ্কিতার সঙ্গে মিলিন্দের একান্তে সময় কাটানোর ছবি ভাইরাল

আরও পড়ুন: রাম কপূরের নতুন লুক ভাইরাল, আগেই নাকি বেশি ভাল লাগতো!

এনসিপি-র যুব শাখার সদস্যরা শাহুপুরি থানায় গিয়ে দাবি করেন,বাঁধ ভাঙার জন্য যদি কাঁকড়ারা দায়ী হয়, তবে কাঁকড়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হোক। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা দায়েরের দাবিও করা হয় কাঁকড়াদের বিরুদ্ধে।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন