• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লোগো সরিয়ে ডিপিতে ডেলিভারি বয়ের ছবি দিল জোমাটো ইন্ডিয়া, কেন জানেন?

Zomato
জোমাটো ইন্ডিয়ার 'পোস্টার বয়'। ছবি: টুইটার থেকে নেওয়া।

এই হাসিখুশি ডেলিভারি বয় এখন জোমাটো ইন্ডিয়ার ‘পোস্টার বয়’। তার হাসি মুখের ভিডিয়োটিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দৈনিক ১২ ঘণ্টা কাজ করে মাত্র কয়েকশো টাকা পেয়ে এমন খুশি হতে দেখেছেন কাউকে! দেখুন জোমাটোর এই ডেলিভারি বয়কে।

বৃহস্পতিবার দুপুর আড়াইটে নাগাদ ফ্র্যাঙ্কমার্টিন নামে এক টুইটার ইউজার টিকটক ভিডিয়োটি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, জোমাটোর এক ডেলিভারি বয়ের সঙ্গে ক্যামেরার পিছন থেকে কেউ কথা বলছেন। ডেলিভারি বয়ের হাসি মুখ দেখে মন ভাল হয়ে যেতে পারে।

শুধু মুখই নয়, তাঁর কথাও শুনুন। তিনি জানাচ্ছেন, দিনে সাড়ে তিনশো টাকা পান, তাও ইনসেনটিভ-সহ। কাজ করতে হয় ১২ ঘণ্টা। জোমাটো টাকা আর খাবার সময় মতো দেয়। তাতেই তিনি কেমন খুশিতে রয়েছেন তা তার মুখ দেখেই বোঝা যাচ্ছে। সেই সঙ্গে তিনি জানিয়েছেন, যে খাবারের অর্ডার ক্যানসেল হয়ে যায় সেই খাবার তাঁদের হয়ে যায়।

আরও পড়ুন: পরীক্ষায় পাওয়া অতিরিক্ত নম্বর অন্যকে দিয়ে দেওয়ার অনুরোধ পড়ুয়ার

দেখুন সেই ভিডিয়ো:

 

ভিডিয়োটি পোস্ট করে ওই টুইটার ইউজার জোম্যাটো ইন্ডিয়াকে ট্যাগ করে দেন। সেই ভিডিয়ো এতটাই পছন্দ হয়েছে সংস্থার যে ডেলিভারি বয়ের হাসি মুখের ছবির ডিপি করে দেয় জোমাটো ইন্ডিয়া। সেই সঙ্গে জানায়, এবার থেকে এই হ্যান্ডলটি ‘হ্যাপি রাইডার ফ্যান অ্যাকাউন্ট’। এই ডেলিভারি বয়ের নাম সনু বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: জলবায়ু পরিবর্তনের ফল, নিজের বাচ্চাদের খেয়ে ফেলার প্রবণতা বাড়ছে মেরু ভাল্লুকদের

দেখুন সেই পোস্ট:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন