মেভোফিট ভারতের বাজারে নিয়ে এল তাদের নতুন ফিচার সম্পন্ন ফিটনেস ট্র্যাকিং হাতঘড়ি। নতুন এই ফিটনেস হাতঘড়িতে দৈনিক অ্যাকটিভিটি ট্রাকার ছাড়াও রয়েছে স্লিপিং ট্রাকার, এইচআর, ব্লাড প্রেসার, ইসিজি, পিপিজি ট্রাক করার সুবিধাও। এর সঙ্গে আরও রয়েছে সময় এবং নোটিফিকেশান ডিসপ্লে।

এই ফিটনেস ঘড়িতে ব্যবহার করা যাবে স্পোর্টস মোড। মোট চার ধরনের আলাদা  স্পোর্টস মোড রয়েছে যার মাধ্যমে সাইক্লিং, হাইকিং, রানিং এবং ওয়াকিং ট্রাক করা সম্ভব হবে।

এতে রয়েছে ১.৩ ইঞ্চি রঙিন ডিসপ্লে এবং ২৪০x২৪০ পিক্সেল রেজোলিউশান। মেভোফিট ফিটনেস ট্র্যাকিং হাতঘড়িটি ওয়াটার রেজিট্যান্ট সম্পন্ন কারণ এটি আইপি৬৭ রেটেড এবং খুবই হালকা প্রকৃতির। এতে রয়েছে জেসচার কন্ট্রোল ডিসপ্লে, যা স্যামসাং, শাওমি, মোটোরলা, এলজি, অ্যাপল, লেনোভো, ভিভো, ওপো এবং ওয়ান প্লাস এই স্মার্ট মোবাইলগুলির মাধ্যমে কন্ট্রোল করা যাবে।

আরও পড়ুন:শুধু কতটা হেঁটেছেন নয়, এ বার আবেগেও নজরদারি চালাবে স্মার্ট ব্যান্ড...

 

এই নতুন মেভোফিট ঘড়ি সম্পর্কে মেভোফিটের কর্ণধার এবং সিইও বলেছেন যে,এটি মেভোফিট কোম্পানির ফ্ল্যাগশিপ পণ্য যা বিশেষ ভাবে স্বাস্থ্য সচেতন ব্যক্তিদের নিজের স্বাস্থ্য সম্পর্কে খেয়াল রাখতে সাহায্য করবে। এতে একসঙ্গেই দৌড়ানো, হাটা, সাইকেল চালানোর মতো নানা ব্যায়াম অনুশীলনের জন্য মোড থাকবে, যার মাধ্যমে সাইক্লিং, হাইকিং, রানিং এবং ওয়াকিং ট্রাক করা সম্ভব হবে।

এই নতুন মেভোফিট ট্র্যাকিং হাতঘড়িটি আপাতত মোট তিনটি রঙ কালো, নীল এবং লাল রঙে পাওয়া যাবে। মাত্র ৯,৯৯০ টাকায় আপাতত আমাজন ইন্ডিয়া এবং মেভোফিট ওয়েবসাইটে এই ঘড়ি কিনতে পাওয়া যাবে।

আরও পড়ুন:স্টেটাস শেয়ার করা যাবে ফেসবুকেও, হোয়াটসঅ্যাপ-এ নতুন ফিচার