• সবাই যা পড়ছেন

  • সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

৪৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে রেডমির নতুন ফোন আগামী মাসেই, দাম...

RedMi
উৎসাহ চরমে গ্যাজেটপ্রেমীদের। ছবি: টুইটার

Advertisement

শাওমির নতুন ফোন রেডমি নোট সেভেন প্রো নিয়ে চর্চা জারি বাজারে। সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে যে, আগামী মার্চেই বাজারে আসতে চলেছে রেডমির নতুন চমক। তাই জল্পনা এখন তুঙ্গে এর দাম কেমন হতে চলেছে তাই নিয়ে।

যদিও রেডমি নোট সেভেন প্রো-এর আগেই ভারতে লঞ্চ করবে রেডমি নোট সেভেন। শাওমির পক্ষে জানানো হয়েছে, আগামী ২৮ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হতে চলেছে রেডমি নোট সেভেন। এই ফোনের বিশেষত্ব হতে চলেছে এর ক্যামেরা। জানা যাচ্ছে, ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে আসতে চলেছে এই ফোন। তবে আগামী মাসের কবে রেডমির নোট সেভেন প্রো বাজারে আসবে তা এখনও অবধি নির্দিষ্ট করে কিছু বলা হয়নি। নির্দিষ্ট করা হয়নি দামও। এখনও অবধি সংস্থার তরফে যা ইঙ্গিত, তাতে এই ফোনের দাম শুরু হতে পারে ১৫ হাজার টাকা থেকে।

নোট সেভেন প্রো-তে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর। আপাতত ৩টি ভার্সনে পাওয়া যাবে নোট সেভেন প্রো। ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে এই ফোনটি। তবে সোনি আইএমএক্স ৫৮৬ সেন্সর যুক্ত ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরাই এই মোবাইলটির মুখ্য আকর্ষণ হতে চলেছে। ওয়াটারড্রপ নচ যুক্ত মধ্যম বাজেটের এই ফোনটির জন্য তাই এখন অপেক্ষা গ্যাজেটপ্রেমীদের।

আরও পড়ুন: কেমন হবে শাওমির নতুন ফোল্ডেবল ফোন? দেখে নিন ভিডিয়োতে

আরও পড়ুন: মানুষ তো লক্ষ লক্ষ বছর ধরেই উদ্বাস্তু

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন