• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চিত্র সংবাদ

বাঙালি মেয়েদের সঙ্গে প্রেম করার ৮ সুবিধা

শেয়ার করুন
উফ! সেই চোখ-
উফ! সেই চোখ-বড় বড় টানা টানা চোখের জন্য যুগ যুগ ধরে বিখ্যাত বাঙালি মেয়েরা। এই চোখের গভীরতা হারিয়ে দিতে পারে যে কোনও পার্থিব সৌন্দর্যকে। বঙ্গ কন্যেদের চোখের প্রেমে পড়েননি? আপনি নির্ঘাত ঠাট্টা করছেন, তাই না?
বিউটি উইথ ব্রেন-
বিউটি উইথ ব্রেন- একাধারে সুন্দরী এবং বুদ্ধিমতী পার্টনার কে না চায়? বাঙালি মেয়েদের মধ্যে এই কম্বিনেশন ভীষণ কমন।
বাঙালি মেয়েদের বাবা-মাও একই রকম কুল
বাঙালি মেয়েদের বাবা-মাও একই রকম কুল- শ্বশুর-শাশুড়ীকে ইমপ্রেস করার মত কঠিন কাজ খুব কম আছে। এই মিথটা বাঙালি বাবা-মায়ের কাছে এসে গুণে গুণে ১৪ গোল খাবে। সচরাচর তারা বেশ কুলই হন। প্রেমের বিয়ে নিয়ে বাঙালিদের রোমান্টিসিজিমের কমতি নেই। অধিকাংশই যেহেতু সেই ময়দানের পাকা খেলোয়াড়, মেয়ের প্রেম নিয়ে সচরাচর খুব সমস্যা তৈরি করেন না তাঁরা।
শাড়িতে তিলোত্তমা-
শাড়িতে তিলোত্তমা-শাড়ি নিয়ে ভারতীয় পুরুষদের ফ্যান্টাসির অন্ত নেই। আর শাড়িতে বঙ্গ ললনাদের শ্রেষ্ঠত্ব প্রশ্নের ঊর্ধ্বে।
মারাত্মক পজেসিভ নয়
মারাত্মক পজেসিভ নয়-নিজেরা স্বাধীনচেতা বলে অন্যদের স্বাধীনতায় খুব একটা নাক গলায় না। সম্পর্কে স্পেস দিতে জানে তারা। এই রকম গার্লফ্রেন্ড কে না চায়!
অল্পে সন্তুষ্ট-
অল্পে সন্তুষ্ট-বিশ্বের সব দেশেই প্রেমিকাদের সন্তুষ্ট করা নিয়ে কম গবেষণা হয়নি।ব্যক্তিক্রম শুধু বাঙালি গার্লফ্রেন্ডরা। তাদের জীবনে গুচ্ছ গুচ্ছ দাবি নেই। একটা কফি মাগ বা ছোট্ট কানের দুল বা নিছকই একটা গোলাপ, সব গিফ্টেই তার খুশিয়াল মেজাজ আর হাসি মুখ গ্যারান্টেড।
আপনার মতই পেটুক
আপনার মতই পেটুক-কথায় বলে রসেবশে বাঙালি। খানার ব্যাপারে বাঙালি মেয়েরা অক্ষরে অক্ষরে সেই ট্র্যাডিশন মেনে চলেছে। রাস্তার যে কোনও খাবারের দোকানে প্রমীলাবাহিনীর ভিড় দেখলেই এই চির সত্যির হাতে গরম প্রমাণ মেলে। রেঁস্তোরায় গিয়ে আপনার সঙ্গিনীটি যদি ন্যাকামির ১০০০ মাইলের মধ্যে না হেঁটে আপনার মতই চেটেপুটে খান তার থেকে সুখের কিছু হয় নাকি?
রন্ধন পটিয়সী-ছবি সৌজন্যে ইউ টিউব
রন্ধন পটিয়সী- বাঙালির হেঁসেলের সমৃদ্ধি তো বিশ্ব বিখ্যাত। নিরামিষ হোক বা আমিষ, বাঙালিদের টেক্কা দেবে কার সাধ্যি? শুধু কি তাই! দেশি-বিদেশি হরেক খানাই বঙ্গ রান্না ঘরে ঢুকে আরও বেশি সুস্বাদু হয়ে ওঠে। জেন এক্স বাঙালি মেয়েদের হাতেও কিন্তু সেই একই ম্যাজিক ইনট্যাক্ট। এরকম এক জন সঙ্গিনী মানে লাইফ তো ঝিঙ্গালালা।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন