Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Priya Banerjee

বলি নায়কের সঙ্গে প্রেম! ঐশ্বর্যা, ইরফানের সঙ্গেও অভিনয় করেছেন এই বাঙালি অভিনেত্রী

২০১৩ সালে বড় পর্দায় কাজ শুরু করেন প্রিয়া। ‘কিস’ নামের একটি তেলুগু ছবিতে অভিনয় করতে দেখা যায় তাঁকে। তার পরের বছর আরও একটি তেলুগু ছবিতে দেখা যায় নায়িকাকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৬:০৯
Share: Save:
০১ ১৯
Priya Banerjee

দশ বছর ধরে অভিনয়জগতের সঙ্গে যুক্ত রয়েছেন। বলি অভিনেতার সঙ্গে সম্পর্কেও জড়িয়েছেন অভিনেত্রী। ঐশ্বর্যা রাই বচ্চন, ইরফান খান, সিদ্ধার্থ মলহোত্র, ক্যাটরিনা কইফের মতো বলি তারকাদের সঙ্গে কাজ করেছেন প্রিয়া বন্দ্যোপাধ্যায়। বর্তমানে কী করছেন এই বাঙালি নায়িকা?

০২ ১৯
Priya Banerjee

১৯৯০ সালে ১৬ এপ্রিল কলকাতায় এক বাঙালি পরিবারে জন্ম প্রিয়ার। কলকাতায় জন্ম হলেও শৈশবেই পরিবার-সহ কানাডায় চলে যান তিনি।

০৩ ১৯
Priya Banerjee

কানাডার আলবের্তায় গিয়ে থাকতে শুরু করেন প্রিয়া। কানাডাতেই স্কুল এবং কলেজের পড়াশোনা শেষ করেন তিনি। ইন্টারন্যাশনাল মার্কেটিং এবং কম্পিউটার সায়েন্স বিষয় নিয়ে পড়াশোনা করে স্নাতক হন তিনি।

০৪ ১৯
Priya Banerjee

ছয় বছর ধরে কত্থকের প্রশিক্ষণ নেন প্রিয়া। কানাডার বিভিন্ন প্রান্তে অনুষ্ঠানও করেছেন তিনি। নৃত্যের পাশাপাশি রবীন্দ্রসঙ্গীতেও পারদর্শী প্রিয়া।

০৫ ১৯
Priya Banerjee

গানবাজনার সঙ্গে জড়িত ছিলেন প্রিয়ার বাবা। তিনি চাইতেন যে, প্রিয়া যেন সঙ্গীত নিয়েই নিজের কেরিয়ার তৈরি করেন। কিন্তু গায়িকা নন, অভিনেত্রী হিসাবেই নিজের পেশা বেছে নেন প্রিয়া।

০৬ ১৯
Priya Banerjee

২০১১ সালে কানাডার একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন প্রিয়া। দর্শকের কাছে বহুল প্রশংসাও পান তিনি। তার এক বছর পর মুম্বইয়ে যান প্রিয়া।

০৭ ১৯
Priya Banerjee

বলি অভিনেতা অনুপম খেরের কাছে অভিনয়ের প্রশিক্ষণ নিতে শুরু করেন প্রিয়া। প্রশিক্ষণ চলাকালীন পরিণীতি চোপড়া এবং বরুণ ধবনের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করার সুযোগও পান তিনি।

০৮ ১৯
Priya Banerjee

২০১৩ সালে বড় পর্দায় কাজ শুরু করেন প্রিয়া। ‘কিস’ নামের একটি তেলুগু ছবিতে অভিনয় করতে দেখা যায় তাঁকে। তার পরের বছর আরও একটি তেলুগু ছবিতে দেখা যায় নায়িকাকে।

০৯ ১৯
Priya Banerjee

২০১৪ সালে ‘জোরু’ নামে একটি তেলুগু ছবিতে মুখ্য চরিত্রে কাজ করেন তিনি। সন্দীপ কিসান এবং রাশি খন্নার মতো দক্ষিণী তারকাদের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছিলেন প্রিয়া।

১০ ১৯
Jazbaa movie poster

২০১৫ সালে বলিপাড়ায় কাজ শুরু করেন প্রিয়া। ‘জজ়বা’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তাঁর প্রথম হিন্দি ছবিতে ঐশ্বর্যা রাই বচ্চন এবং ইরফান খানের মতো তারকাদের সঙ্গে পর্দা ভাগ করে নিয়েছিলেন প্রিয়া।

১১ ১৯
Priya Banerjee

এর পর আরও কয়েকটি হিন্দি ছবিতে প্রিয়া অভিনয় করলেও সেগুলি ব্যবসা করতে পারেনি। ক্যাটরিনা কইফ এবং সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গেও অভিনয় করেছিলেন তিনি।

১২ ১৯
Baar Baar Dekho movie poster

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘বার বার দেখো’ ছবিতে কাজ করেছিলেন প্রিয়া। কিন্তু সেই ছবিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

১৩ ১৯
Priya Banerjee

তেলুগু এবং হিন্দি ছবির পাশাপাশি হিন্দি ওয়েব সিরিজ়েও অভিনয় করতে শুরু করেন প্রিয়া। ‘বারিশ’, ‘সোশ্যাল’, ‘রেন’, ‘হ্যালো মিনি’, ‘টুইস্টেড ৩’-এর মতো বহু ওয়েব সিরিজ়ে কাজ করেছেন তিনি।

১৪ ১৯
Priya Banerjee and Rana Daggubati

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘রানা নাইডু’ ওয়েব সিরিজ়ে রানা দগ্গুবতী, ভেঙ্কটেশ দগ্গুবতী, সুরভিন চাওলার মতো তারকাদের সঙ্গে অভিনয় করেছেন প্রিয়া।

১৫ ১৯
Priya Banerjee

ইতিমধ্যেই নিজের অনুরাগী মহল তৈরি করে ফেলেছেন প্রিয়া। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা নয় লক্ষের গণ্ডি পার করে ফেলেছে।

১৬ ১৯
Prateik Babbar

বলিপাড়ার এক অভিনেতার সঙ্গে সম্পর্কে রয়েছেন প্রিয়া। প্রতীক বব্বরের সঙ্গে সম্পর্কে থাকার কথা সমাজমাধ্যমে ঘোষণাও করেছেন তিনি।

১৭ ১৯
Priya Banerjee and Prateik Babbar tattoo picture

প্রিয়া এবং প্রতীক— দু’জনের নামের আদ্যক্ষর যথাক্রমে পি এবং বি। ‘পিবি’ লিখেই অভিনেত্রী তাঁর কাঁধে ট্যাটু করিয়েছেন। সামনে লাল রং দিয়ে ভালবাসার উল্কি আঁকা রয়েছে। অন্য দিকে আঁকা ‘ইনফাইনাইট’ চিহ্ন। একই রকম প্রতীক তাঁর হাতেও আঁকিয়েছেন।

১৮ ১৯
Prateik Babbar

প্রতীক এক সাক্ষাৎকারে জানান যে, ২০২২ সাল থেকে একে অপরকে চেনেন তাঁরা। অভিনেতার এক বন্ধুর মাধ্যমেই প্রিয়ার সঙ্গে তাঁর আলাপ হয়। এক বছর গোপনে সম্পর্কে থাকার পর তাঁরা ঘোষণা করার সিদ্ধান্ত নেন।

১৯ ১৯
Priya Banerjee and Prateik Babbar

প্রিয়া সাক্ষাৎকারে বলেন, ‘‘আমরা দু’জনেই নিজেদের ব্যক্তিগত জীবন আড়ালে রাখতে পছন্দ করি। আমাদের কাজ নিয়ে আলোচনা হোক। কিন্তু সম্পর্ক নিয়ে কোনও রকম আলোচনা হোক তা আমরা চাই না। কাজই আমাদের পরিচয় দেয়।’’

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE