Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Akanksha Dubey

কালো ক্রপ টপ-জিন্সে বেলি ডান্স, নিজেই জানান প্রেমিকের কথা, মৃত্যুর নেপথ্যে কোন রহস্য?

গত মাসেই সহ-অভিনেতার সঙ্গে সম্পর্কের কথা সমাজমাধ্যমে কবুল করেছিলেন। তার পরই এই পরিণতি। নেপথ্যে কি সম্পর্কের টানাপড়েন!

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৫:০৪
Share: Save:
০১ ১৫
image of akanksha Dubey

বারাণসীর কাছে একটি হোটেলের ঘর থেকে উদ্ধার ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের দেহ। আত্মহত্যা? পুলিশ এখনও নিশ্চিত করে কিছু জানায়নি। সেই নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। গত মাসেই সহ-অভিনেতার সঙ্গে সম্পর্কের কথা সমাজমাধ্যমে কবুল করেছিলেন। তার পরই এই পরিণতি। নেপথ্যে কি সম্পর্কের টানাপড়েন!

০২ ১৫
image of akanksha Dubey

আকাঙ্ক্ষার বয়স মাত্র ২৫ বছর। তাঁর মৃত্যুতে শোকের ছায়া শিল্পীমহলে। উঠছে নানা প্রশ্ন।

০৩ ১৫
image of akanksha Dubey

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বারাণসীতে ছবির শুটিং চলছিল আকাঙ্ক্ষার। শুটিং সেরে সারনাথের হোটেলে ফেরেন। সেখানেই তাঁর দেহ উদ্ধার হয়। পুলিশ মুখে কিছু না বললেও প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন তিনি।

০৪ ১৫
image of akanksha Dubey

এই চরম পদক্ষেপ নেওয়ার আগে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন আকাঙ্ক্ষা। পরে ছিলেন কালো রঙের ক্রপ টপ এবং নীল জিনস। তা পরে ভোজপুরী গানের তালে বেলি ডান্স করেন নায়িকা।

০৫ ১৫
image of akanksha Dubey

প্রায় ৪৬ হাজার জন সেই ভিডিয়ো পছন্দ করেন। প্রশ্ন উঠছে, নিজের নাচের ভিডিয়ো পোস্ট করার কিছু ক্ষণ পর কী ভাবে চরম পদক্ষেপ করলেন ভোজপুরী নায়িকা? তবে কি তিনি আত্মহত্যা করেননি? খুন হয়েছেন?

০৬ ১৫
image of akanksha Dubey

আরও একটি বিষয় ভাবাচ্ছে পুলিশকে। রবিবারই মুক্তি পাচ্ছে তাঁর মিউজিক ভিডিয়ো ‘আরা কভি হারা নেহি’। জনপ্রিয় ভোজপুরী নায়ক পবন সিংহও অভিনয় করেছেন। শনিবার ভক্তদের ভিডিয়ো মুক্তির কথা মনেও করিয়ে দেন। এত কিছুর পর হঠাৎ কেন রবিবার চরম পদক্ষেপ করলেন তিনি?

০৭ ১৫
image of akanksha Dubey

ভোজপুরী ছবির জগতে ‘ড্রিম গার্ল’ নামে পরিচিত ছিলেন আকাঙ্ক্ষা। তাঁর জন্ম উত্তরপ্রদেশের মির্জাপুরে। ১৯৯৬ সালে। পরে বাবা-মায়ের সঙ্গে মুম্বই চলে যান।

০৮ ১৫
image of akanksha Dubey

বাবা-মা চেয়েছিলেন, মেয়ে আইপিএস হবে। আকাঙ্ক্ষাকে টেনেছিল অভিনয়। তিনি রুপোলি জগতের দিকেই পা বাড়ান।

০৯ ১৫
image of akanksha Dubey

আকাঙ্ক্ষার কেরিয়ারের শুরু হয়েছিল টিকটক ভিডিয়ো দিয়ে। নাচের ছোট ভিডিয়ো তুলে পোস্ট করতেন। লক্ষ লক্ষ মানুষ সে সব দেখতেন। ক্রমেই তাঁর ফলোয়ারের সংখ্যা বাড়তে থাকে। ২০১৭ সালে ইউটিউবে নিজের চ্যানেলও খোলেন নায়িকা।

১০ ১৫
image of akanksha Dubey

এর পরেই ভোজপুরী ছবিতে নামেন আকাঙ্ক্ষা। ‘মেরি জঙ্গ, মেরি ফয়সলা’ ছবিতে ছোট্ট ক্যামিয়ো চরিত্রে হাতেখড়ি। তার পর আর ফিরে তাকাতে হয়নি। ‘মুজসে শাদি করোগি’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন।

১১ ১৫
image of akanksha Dubey

একের পর এক ছবিতে অভিনয় করতে শুরু করেন আকাঙ্ক্ষা। সেই সঙ্গেই শুরু হয় কানাঘুষো। কখনও সহ-অভিনেতা, কখনও পরিচালকদের সঙ্গে নাম জড়িয়েছিল তাঁর। যদিও আকাঙ্ক্ষা স্বীকার করেননি।

১২ ১৫
image of akanksha Dubey

এর মধ্যেই এক পরিচালকের দিকে আঙুল তোলেন আকাঙ্ক্ষা। সমাজমাধ্যমে অভিযোগ করেন, তাঁকে ছবিতে কাজ করিয়েও টাকা দেননি রাজকুমার আর পাণ্ডে। ‘শ্বশুরা বড়া সতায়েলা’ ছবিতে তাঁকে কাজ করানো হয়। পারিশ্রমিক ছাড়া।

১৩ ১৫
image of akanksha Dubey

সমাজমাধ্যমে পোস্ট দিয়ে আকাঙ্ক্ষা লেখেন, ‘‘কী নিম্ন মানের চিন্তাভাবনা পরিচালকের। পোস্টারে আমার নাম, ছবি ব্যবহার করলেন, কাজ করিয়ে নিলেন, কিন্তু টাকা দিলেন না। এই নাকি সুপার পরিচালক। আমি অনেক কাজ করেছি। কিন্তু এরা কী খারাপ লোক!’’ তিনি এও দাবি করেন, ‘বেটা, বাবু’ বলে তাঁকে কাজ করিয়ে নেওয়া হয়েছে। পুলিশ এই পরিচালকের সঙ্গে কথা বলতে পারেন বলে সূত্রের খবর।

১৪ ১৫
image of akanksha Dubey

কানাঘুষো চলছিল অনেক দিন। শেষ পর্যন্ত দিন কয়েক আগে সেই সম্পর্কের কথা প্রকাশ করেন নায়িকা। চলতি বছর ভ্যালেন্টাইন দিবসে সমাজমাধ্যমে পোস্ট দিয়ে সহ-অভিনেতা সমর সিংহের সঙ্গে নিজের সম্পর্কের কথা জানিয়েছেন তিনি। ঘনিষ্ঠ ছবি পোস্ট করে আকাঙ্ক্ষা লেখেন, ‘‘হ্যাপি ভ্যালেন্টাইন ডে’’।

১৫ ১৫
image of akanksha Dubey

বেশ কিছু মিউজিক ভিডিয়োতে এক সঙ্গে কাজ করেছিলেন সমর এবং আকাঙ্ক্ষা। ঘনিষ্ঠ মহলে নায়িকা জানিয়েছিলেন, নতুন সম্পর্কে তিনি বেশ খুশি। তার পরেও কেন এই পদক্ষেপ? প্রেমিকের সঙ্গে ঝামেলাই কি কাল হল? পুলিশের নজরে রয়েছেন সমরও। তাঁকে শীঘ্র জেরা করা হবে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE