Advertisement
২২ জুলাই ২০২৪
Karan Johar

শাহরুখ থেকে অনুষ্কা, কর্ণের শোয়ে আতিথেয়তার প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছিলেন যে বলি তারকারা

ছোট পর্দার পর ওটিটির পর্দায় সম্প্রচারণ শুরু হয়েছে এই শোয়ের। বলি তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার জন্য বিতর্কের মুখেও পড়েছে কর্ণের শো। বলিউডের বহু তারকা এই কারণে নাকি কর্ণের শো থেকে মুখ ফিরিয়েছেন।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১২:৪৮
Share: Save:
০১ ২০
Karan Johar

বলিপাড়ার প্রথম সারির ছবি নির্মাতা কর্ণ জোহর। তাঁর সঞ্চালনায় ‘কফি উইথ কর্ণ’ রিয়্যালিটি শো ছোট পর্দায় কম জনপ্রিয়তা লাভ করেনি। ছোট পর্দার পর ওটিটির পর্দায় সম্প্রচার শুরু হয়েছে এই শোয়ের। বলি তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার জন্য বিতর্কের মুখেও পড়েছে কর্ণের শো। বলিউডের বহু তারকা এই কারণে নাকি কর্ণের শো থেকে মুখ ফিরিয়েছেন। সেই তালিকায় রয়েছে শাহরুখ খান, অনুষ্কা শর্মা, অক্ষয় কুমারের মতো বহু তারকার নাম।

০২ ২০
Shah Rukh Khan

শাহরুখ খানের সঙ্গে কর্ণ জোহরের বন্ধুত্ব বলিপাড়ার কারও অজানা নয়। গোড়ার দিকে কর্ণের শোয়ে প্রায় প্রতিটি সিজ়নে অতিথির আসনে দেখা যেত শাহরুখকে। কিন্তু পরে তিনি বন্ধুর শোয়ের আমন্ত্রণ ফিরিয়ে দেন।

০৩ ২০
Shah Rukh Khan

কর্ণের শোয়ের পঞ্চম সিজ়নে শেষ দেখা গিয়েছিল শাহরুখকে। তার পর আর দেখা যায়নি তাঁকে। এই প্রসঙ্গে কর্ণ এক পুরনো সাক্ষাৎকারে বলেছিলেন যে, ‘‘শাহরুখ প্রচার থেকে দূরে থাকতে চান। ওঁর সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত।’’

০৪ ২০
Anushka Sharma

কর্ণের শোয়ে আগে একাধিক বার অতিথি হিসাবে গিয়েছেন অনুষ্কা শর্মা। শোয়ের অষ্টম সিজ়নেও তাঁকে আমন্ত্রণ জানিয়েছিলেন সঞ্চালক। কিন্তু সেই প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী।

০৫ ২০
Anushka Sharma and Virat Kohli

বলিপাড়ার গুঞ্জন, ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না অনুষ্কা। বিরাট কোহলির সঙ্গে দাম্পত্যজীবন কেমন কাটান, অথবা কন্যা ভামিকার প্রসঙ্গে কোনও রকম আলোচনা থেকে বিরত থাকতে চেয়েছিলেন অভিনেত্রী। শোয়ে গেলেই এই সমস্ত বিষয় নিয়ে আলোচনা হতে পারে, সে কথা আন্দাজ করেই শোয়ের আমন্ত্রণ প্রত্যাখ্যান করেন তিনি।

০৬ ২০
Kangana Ranaut

বলিপাড়ার অভিনেত্রী। বর্তমানে হিমাচল প্রদেশের মান্ডির সাংসদও কঙ্গনা রানাউত। কর্ণের শোয়ে অতিথি হিসাবে গিয়েছিলেন তিনিও। অতিথির আসনে বসে কর্ণকে নিয়ে মজা করার সুযোগও ছাড়েননি কঙ্গনা। কিন্তু তার পর সেই শো থেকেই মুখ ফিরিয়ে নেন তিনি।

০৭ ২০
Kangana Ranaut

বলিপাড়া সূত্রে খবর, কর্ণের শোয়ের সমালোচনা করেন কঙ্গনা। কর্ণের স্বজনপোষণের মনোভাব এবং সেই শোয়ে তার প্রভাব নিয়ে বিরক্তি প্রকাশ করেন অভিনেত্রী-সাংসদ। কর্ণের শোয়ে যে আর কোনও দিন তাঁকে দেখা যাবে না সেই মন্তব্যও করেছিলেন কঙ্গনা।

০৮ ২০
Ranbir Kapoor

শোয়ের অষ্টম সিজ়নে অতিথি হিসাবে আসার জন্য বলি অভিনেতা রণবীর কপূরকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অভিনেতা।

০৯ ২০
Ranbir Kapoor

কানাঘুষো শোনা যায়, কেউ গোপনীয়তার বেড়া লঙ্ঘন করুন তা চান না রণবীর। শোয়ে গেলে নানা রকম বিতর্কিত প্রশ্নের সম্মুখীন হতে পারেন বলে মনে করেছিলেন তিনি। গোপনীয়তা বজায় রাখবেন বলেই নাকি কর্ণের শোয়ে যেতে চাননি তিনি।

১০ ২০
Ajay Devgn

বলি অভিনেতা অজয় দেবগন বরাবর প্রচারের আলো থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পছন্দ করেন। বলিপাড়ার কোনও অনুষ্ঠান অথবা পার্টিতেও সচরাচর দেখা মেলে না অজয়ের। কর্ণের শোয়েও নাকি যেতে চাননি তিনি।

১১ ২০
Ajay Devgn

বলিপাড়ার একাংশের দাবি, কর্ণের শো থেকে বিতর্কের সৃষ্টি হয় বলে মনে করতেন অজয়। ব্যক্তিগত জীবন গোপন রাখাই পছন্দ করতেন তিনি। সেই কারণেই কর্ণের শো থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতেন অভিনেতা। পরে যদিও অর্ধাঙ্গিনী এবং বলি অভিনেত্রী কাজল এবং বলি পরিচালক রোহিত শেট্টির সঙ্গে অতিথি হিসাবে কর্ণের শোয়ে গিয়েছিলেন অজয়।

১২ ২০
Salman Khan

বলিউডের ‘ভাইজান’ সলমন খান একাধিক বার কর্ণের শোয়ে গিয়েছেন। অষ্টম সিজ়নেও তাঁকে আমন্ত্রণ জানিয়েছিলেন কর্ণ। কিন্তু কর্ণের প্রস্তাবে আর সাড়া দেননি সলমন।

১৩ ২০
Salman Khan

বলিপাড়া সূত্রে খবর, কর্ণের শোয়ে গিয়ে কোনও রকম বিতর্কের সঙ্গে নিজের নাম জড়াতে চাননি সলমন। ঘনিষ্ঠ মহলে অভিনেতা জানিয়েছিলেন, এই শোয়ে গেলেই বিতর্কিত কোনও প্রশ্নের মুখোমুখি হতে পারেন তিনি। তাই কর্ণের শোয়ে অতিথি হিসাবে হাজির হবেন না।

১৪ ২০
John Abraham

কর্ণের শোয়ে গোড়ার দিকে অতিথি হিসাবে দেখা গিয়েছিল বলি অভিনেতা জন আব্রাহমকে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে ব্যক্তিগত পছন্দ-অপছন্দেরও পরিবর্তন হয়েছে অভিনেতার। আর নাকি কর্ণের শোয়ে যেতে চান না তিনি।

১৫ ২০
John Abraham

বলিপাড়া সূত্রে খবর, জন নিজের পেশাগত জীবনের সঙ্গে ব্যক্তিগত জীবন মিশিয়ে ফেলতে চান না। ক্যামেরার সামনে নিজেকে অভিনেতা হিসাবেই ধরে রাখতে চান তিনি। যে ধরনের অনুষ্ঠান তাঁর জীবন নিয়ে নতুন করে বিতর্কের সৃষ্টি করতে পারে তা থেকে দূরে থাকার চেষ্টা করেন অভিনেতা। এই কারণে কর্ণের শোয়ে আর দেখা যায়নি জনকে।

১৬ ২০
Aishwarya Rai Bachchan

কখনও হিন্দি চলচ্চিত্রজগতের খ্যাতনামী ছবিনির্মাতা সঞ্জয় লীলা ভন্সালীর সঙ্গে, কখনও বা অভিনেতা এবং জীবনসঙ্গী অভিষেক বচ্চনের সঙ্গে কর্ণের শোয়ে অতিথির আসনে উপস্থিত থাকতে দেখা গিয়েছে ঐশ্বর্যা রাই বচ্চনকে। কিন্তু পরবর্তী কালে কর্ণের শোয়ে যাওয়ার প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী।

১৭ ২০
Aishwarya Rai Bachchan

কানাঘুষো শোনা যায়, কর্ণের শোয়ে গেলে বচ্চন পরিবারকে নিয়ে আলোচনা হতে পারে, এই কারণেই শো এড়িয়ে গিয়েছেন রাই সুন্দরী। বচ্চন পরিবারের খুঁটিনাটি নিয়ে চার দেওয়ালের বাইরে আলোচনা করা পছন্দ করেন না ঐশ্বর্যা। কর্ণের শোয়ে সেগুলি নিয়ে কথা বলতে চাননি তিনি। বিতর্ক থেকে দূরে থাকার জন্য এবং ব্যক্তিগত জীবন নিয়ে গোপনীয়তা রক্ষা করার জন্য কর্ণের শোয়ে আর যেতে চান না অভিনেত্রী।

১৮ ২০
Kartik Aaryan

সাম্প্রতিক কালে উপার্জনের নিরিখে অভিনেতাদের তালিকায় প্রথম সারিতে নাম লিখিয়েছেন কার্তিক আরিয়ান। কর্ণের শোয়ে বলি অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে গিয়েছিলেন কার্তিক। তার পর আবার নাকি সেই শোয়ে যাওয়ার আমন্ত্রণ পেয়েছিলেন তিনি। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অভিনেতা।

১৯ ২০
Kartik Aaryan

বলিপাড়ার একাংশের দাবি, পেশাগত কারণে কর্ণের সঙ্গে মতের অমিল হয়েছিল কার্তিকের। একটি ছবি থেকে কার্তিককে বাদও দিয়ে দিয়েছিলেন কর্ণ। সে কারণেই নাকি কর্ণের শোয়ে যেতে চাননি কার্তিক।

২০ ২০
Kartik Aaryan

বলিপাড়ায় অবশ্য কানাঘুষো শোনা যায়, অষ্টম সিজ়নে অতিথি হিসাবে থাকার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল কার্তিককে। কিন্তু অভিনেতা স্বভাবে লাজুক। তা ছাড়া কোনও রকম বিতর্কে জড়াতে চাননি তিনি। তাই কর্ণের শোয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অভিনেতা।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE