• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ব্যবসা

ঝাঁ চকচকে নতুন মডেল নিয়ে আসছে পালসার ১৫০, জেনে নিন ফিচার

শেয়ার করুন
Pulsar Neon
বাজাজ পালসার-এর ধারে কাছে আর যেন কোনও বাইকই ঘেঁষতে পারছে না এই মুহূর্তে। টানা ১৭ বছর ধরে এক নম্বর জায়গাটা ধরে রেখেছে বাজাজ-এর এই মডেল। পালসার-এর ফের নতুন মডেল লঞ্চ করল বাজাজ। কোম্পানির তরফে পালসার ১৫০-এর নতুন এই ভার্সনের নাম রাখা হয়েছে পালসার ১৫০ নিওন। জেনে নেওয়া যাক নতুন এই মডেল সম্পর্কে বেশ কিছু তথ্য।
Pulsar Neon
এক্কেবারে নতুন লুক নিয়েই হাজির হয়েছে বাজাজ পালসার ১৫০ নিওন।  দিল্লিতে ৬৪,৯৯৮ টাকা দিলেই মিলবে পালসারের নতুন এই মডেল।
Pulsar Neon
এখনও অবধি এই বাইকের তিনটে রঙ নিয়ে এসেছে বাজাজ। আর সেই তিনটি রং হল লাল, হলদে আর ম্যাট ব্ল্যাক এবং সিলভারের সংমিশ্রণে আর একটি রং। আসলে বাইকটি মূলত কালো রঙেরই। আর কালোর উপরেই থাকবে এই তিনটে রঙের কাজ।
Pulsar Neon
নতুন এই মডেলটিতে থাকছে রিয়ার ড্রাম ব্রেক। পালসার ১৫০-এর পুরনো মডেলগুলির মতো এটিও টক্কর দিতে পারবে হন্ডা সিবি ইউনিকর্ন ১৫০, হিরো অ্যাচিভার ১৫০, ইয়ামাহা এসজেড-আরআর ইত্যাদির মতো প্রথম সারির ১৫০ সিসির বাইকগুলিকে।
Pulsar Neon
প্রযুক্তিগত ভাবে পুরনো মডেলগুলির নতুন নিওন মডেলের খুব একটা ফারাক নেই। বাজাজ পালসার নিওন-এর ইঞ্জিন ১৪৯ সিসি সিঙ্গল-সিলিন্ডার ডিটিএস-আই ইঞ্জিন।
Pulsar Neon
পালসার-এর এই নতুন মডেলের বিএইচপি ১৩.৮ এবং টর্ক ১৩.৪ এনএম।বাজাজ পালসার ১৫০ নিওন-এ গিয়ার রয়েছে মোট পাঁচটি।
Pulsar Neon
বাইকের সামনে ডিস্ক ব্রেক রয়েছে। রয়েছে টেলিস্কোপিক সাসপেনশনও। তবে ১৫০ সিসির এই নতুন মডেলে এবিএস এখনও অবধি নেই।
Pulsar Neon
দিল্লিতে এই মডেলের দাম ৬৪,৯৯৮ টাকা। মুম্বই এবং পুণেতে দাম ৬৫,৪৪৬ টাকা। বেঙ্গালুরুতে ৬৬,০৮৬ টাকা, কলকাতায় ৬৬,২৪০ টাকা এবং চেন্নাইতে পালসার ১৫০ নিওন মডেলের দাম ৬৬,৭৯০ টাকা।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন