• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

আইফা-র মঞ্চে রেখা থেকে রাধিকা, সেরা অভিনেত্রী আলিয়া, আর কার ভাগ্যে কী জুটল? দেখে নিন...

শেয়ার করুন
১২ iifa
হাজার আলোর ঝলকানি, ফ্ল্যাশ লাইট, বুধবার আইফার মঞ্চ ছিল এক কথায় চাঁদের হাট। বলি দুনিয়ায় হাই প্রোফাইল অভিনেতা থেকে শুরু করে গায়ক-প্রযোজক, রেখা থেকে রাধিকা, সলমন থেকে ভিকি–কে ছিলেন না সেখানে! কার ভাগ্যে কী জুটল? আর কে-ই বা খালি হাতে বাড়ি গেলেন? দেখে নিন।
১২ iifa
সময়টা বেশ ভালই যাচ্ছে আলিয়া ভট্টের। একের পর এক হিট। বলিউডের নামকরা পরিচালকদের সঙ্গে কাজের সুযোগ- সব মিলিয়ে আলিয়া এখন ‘সপ্তম স্বর্গে’। আইফার মঞ্চেও ছিনিয়ে নিলেন শ্রেষ্ঠ অভিনেত্রীর তকমা, সৌজন্যে মেঘনা গুলজার পরিচালিত ‘রাজি’। ওই ছবিতেই ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন অনেক আগেই জয় করেছিলেন আলিয়া।
১২ iifa
শ্রেষ্ঠ অভিনেতার দৌড়ে অনেকে থাকলেও শেষ হাসি হাসলেন রণবীর সিংহ। সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘পদ্মাবত’-এ আলাউদ্দিন খিলজির মতো নেগেটিভ চরিত্রই তাঁকে এনে দিল শ্রেষ্ঠ অভিনেতার শিরোপা। অ্যাওয়ার্ড পেয়ে রণবীরের ‘থ্যাঙ্কস গিভিং’ মন্তব্য আবেগে ভাসাল ফ্যানেদের।
১২ iifa
ভিকি কৌশল- টিনএজারদের হার্টথ্রব। কিছু দিন আগে পেয়েছেন জাতীয় পুরস্কার। এবার আইফাতেও শিকে ছিঁড়ল তাঁর। ‘সঞ্জু’-র জন্য পেলেন শ্রেষ্ঠ সহ অভিনেতার পুরস্কার।
১২ iifa
পদ্মাবতে ‘মেহেরুন্নিসা’ কে মনে আছে? অদিতি রাও হায়দারি অভিনয় করেছিলেন ওই চরিত্রে। প্রধান চরিত্র না হলেও ওই চরিত্রটি শুধু দর্শকদেরই নয়, সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছিল ঢের। অদিতির সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছিল বিভিন্ন মহলে। আইফা-তেও ওই চরিত্রের জন্য অদিতি পেলেন শ্রেষ্ঠ সহ অভিনেত্রীর মুকুট।
১২ iifa
বক্স অফিসে ভালই ব্যবসা করেছিল ‘ধড়ক’। ওই ছবিতে শ্রীদেবী কন্যা জাহ্নবীর সঙ্গে জুটি বেঁধেছিলেন ঈশান খট্টর। জাহ্নবীর ভাগ্যে শিকে না ছিঁড়লেও শ্রেষ্ঠ ডেবিউ অভিনেতার পুরস্কার পেয়েছেন ঈশান।
১২ iifa
তাঁর প্রাণবন্ত স্বভাব, বুদ্ধিমত্তা অনেক আগেই মন জয় করেছিল নেটিজেনদের। এবার তিনি জয় করলেন আইফার মঞ্চ। তিনি সারা আলি খান। ‘কেদারনাথ’ ছবির জন্য শ্রেষ্ঠ ডেবিউ অভিনেত্রীর মুকুট মাথায় উঠল তাঁর।
১২ iifa
একেবারে ভিন্ন স্বাদের গল্প নিয়ে মুক্তি পেয়েছিল ‘অন্ধধুন’। ছবিতে আয়ুষ্মানের অসাধারণ অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। আয়ুষ্মান পুরস্কার পাননি। তবে শ্রীরাম রাঘবনকে ‘অন্ধাধুন’ এনে দিয়েছে শ্রেষ্ঠ পরিচালকের পুরস্কার।
১২ iifa
‘রাজি’ এবার রাজ করেছে আইফার মঞ্চে। ঝুলিতে এসেছে এক গুচ্ছ পুরস্কার। শ্রেষ্ঠ গায়ক হয়েছেন অরিজিৎ সিংহ এবং শ্রেষ্ঠ গায়িকা হর্ষদীপ কউর। ‘রাজি’-র জন্যই মিলেছে ওই পুরস্কার।
১০১২ iifa
আর শ্রেষ্ঠ সিনেমার সম্মান কোন ছবি পেল জানেন? এখানেও সেই ‘রাজি’-র জয়জয়কার।
১১১২ iifa
এ তো গেল পুরস্কারের কথা। গ্ল্যামার এবং ফ্যাশনেও তারকারা বাজিমাত করল আইফার মঞ্চে। কথায় বলে ‘এক সে বাড়কর এক’। তাঁদের স্টাইল স্টেটমেন্ট দেখে চোখ ফেরানই দায়!
১২১২ ranvir
রণবীর সিংহ মানেই এক গুচ্ছ মজা। স্ত্রী দীপিকার লম্বা গাউনকে হাতে ধরে বয়ে নিয়ে যেতে দেখা গেল ওই সুপারস্টারকে। পাছে স্ত্রী হোঁচট খেয়ে পড়ে যান।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন