• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

অ্যান্টিলিয়ায় ফের বিয়ের বাদ্যিতে বলিউডি চাঁদের হাট, দেখুন ফোটো অ্যালবাম

শেয়ার করুন
১৪ 1
অ্যান্টিলিয়ায় ফের বিয়ের রোশনাই। ভাগ্নির বিয়ে উপলক্ষে জমকালো পার্টি দিলেন মুকেশ অম্বানী। প্রাক-বিয়ের সেই পার্টিতে চাঁদের হাট অম্বানীদের বাড়িতে। হাজির ছিলেন বলিউডের একাধিক তারকা।
১৪ 2
মুকেশ ও অনিল অম্বানীর বোন নীনা কোঠারির মেয়ে নয়নতারার বিয়ে সামনেই। সেই উপলক্ষেই এই প্রি-ওয়েডিং ব্যাশ। অম্বানী পরিবারের সদস্যদের পাশাপাশি পার্টির মধ্যমণি ছিলেন বলিউডের নক্ষত্ররা।
১৪ 3
অম্বানী পরিবারের মেয়ে, বধূ এবং হবু বধূ, তিনজনেই পার্টিতে সেজেছিলেন প্রাচ্য পাশ্চাত্যের মেলবন্ধনে। ঈশা-শ্লোকা-রাধিকার পরনে ছিল ডিজাইনার অনামিকা খন্নার পোশাক।
১৪ 4
অনামিকার পোশাক ভাণ্ডার থেকে মুকেশকন্যা ঈশা বেছেছিলেন জাম্পস্যুট। হাল্কা কমলা, গোলাপি আর নীলের কম্বিনেশনে জাম্পস্যুট জুড়ে এম্ব্রয়ডারি।
১৪ 5
তবে পোশাকের বিশেষত্ব ছিল বেল্টেড দোপাট্টায়। গলায় ছিল পান্নার লম্বা নেকলেস।
১৪ 6
ঈশার স্বামী আনন্দ পিরামল পরেছিলেন ব্রোকেডের কাজ করা হাল্কা গোলাপি পাঞ্জাবি। পার্টিতে এসেছিলেন তাঁর বাবা আনন্দ পিরামল এবং মা স্বাতী পিরামলও।
১৪ 7
ঈশার মতোই হাল্কা রঙের পোশাক পছন্দ করেছেন তাঁর বাল্যবন্ধু শ্লোকাও। মুকেশ অম্বানীর বড় পুত্রবধূ শ্লোকা পরেছিলেন আইভরি এবং সাদার কম্বিনেশনে প্যারালাল প্যান্টস।
১৪ 8
তাঁর পোশাকেও ছিল নজরকাড়া এম্ব্রয়ডারি। সঙ্গে পরেছিলেন হিরে-পান্নার লম্বা দুল এবং নেকলেস। হাতে হিরের বালা। শ্লোকার মা মোনা মেহতা পরেছিলেন হলুদ রঙের এম্ব্রয়ডারি করা কুর্তা।
১৪ 9
ঈশা-শ্লোকার মতো হাল্কা রং বেছে নেননি রাধিকা মার্চেন্ট। মুকেশ-নীতার ছোট ছেলে অনন্তের বিশেষ বান্ধবী রাধিকা। পার্টিতে তিনি পরেছিলেন অনামিকা খন্নার নকশা করা প্যান্টস, সঙ্গে বেল্টেড দোপাট্টা।
১০১৪ 10
অনিল অম্বানীর স্ত্রী টিনা সেজেছিলেন হাল্কা গোলাপি রঙের শাড়িতে। একইরকম রঙের শাড়িতে পার্টিতে দেখা গেল মুকেশ ও অনিলের মা কোকিলাবেনকেও।
১১১৪ 11
পার্টির অন্যতম আকর্ষণ ছিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চন। অভিষেক পরেছিলেন কালো সেমি ফরমাল শার্ট এবং একই রঙের ট্রাউজার্স। অ্যাশের পরনে উজ্জ্বল লাল আনারকলি। সঙ্গে নামমাত্র গয়না এবং তাঁর আইকনিক হাসি। পার্টির যাবতীয় নজর যেন ছিল তাঁরই দিকে।
১২১৪ 12
স্ত্রী গৌরীকে ছাড়াই পার্টিতে এসেছিলেন শাহরুখ। পরনে ছিল সাদা-কালো কম্বিনেশনের স্যুট-প্যান্ট।
১৩১৪ 13
শাহিদ কপূর পরেছিলেন আইভরি রঙের আচকান। তাঁর স্ত্রী মীরা পার্টির জন্য বেছে নিয়েছিলেন প্যাস্টেল শেডের শাড়ি এবং গলায় পান্নার চোকার।
১৪১৪ 14
অ্যান্টিলিয়ার পার্টিতে হাজির ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং সস্ত্রীক অনিল কপূর। (ছবি:সোশ্যাল মিডিয়া)

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন