সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চিত্র সংবাদ

বিশ্বের সবচেয়ে রহস্যময় ৮ ছবি

শেয়ার করুন
mystery1
এলিজা লামের বিস্ময় ঘটনা: ২০১৩ সালে একটা হোটেলের ছাদে জলের ট্যাঙ্কের মধ্যে এলিজার মৃতদেহ উদ্ধার হয়। মৃত্যুর ঠিক আগের মুহূর্তে হোটেলের ভিডিও ফুটেজে দেখা যায় অদৃশ্য কোনও কিছুর ভয়ে এলিজা লিফ্টের ভিতরে ঢোকেন। তার পর এক এক পা হেঁটে জলের ট্যাঙ্কের মধ্যে ডুবে যান। অনেক তদন্ত করেও উদ্ধার করা সম্ভব হয়নি কাকে ভয় পাচ্ছিলেন এলিজা।
mystery2
হেসডালেন লাইট: নরওয়ের হেসডালেন উপত্যকায় এক রাতে এই নীলাভ আলো দেখা গিয়েছিল। ১২ কিলোমিটার এলাকা জুড়ে কখনও তীব্র বেগে আবার কখনও ধীর গতিতে এই অদ্ভুত আলো হেসডালের উপত্যকার উপর দিয়ে উড়ে গিয়েছিল। ১৯৩০ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত প্রতি বছর ১০-১২ বার এই আলো দেখা গিয়েছে।
mystery3
হুক আইল্যান্ড সি মনস্টার: ১৯৬৪ সালে এক দম্পতি হুক আইল্যান্ডে ৮০ ফুট লম্বা ব্যাঙাচির সদৃশ এক প্রাণী দেখতে পান। তাঁদের দিকেই প্রাণীটা সাঁতরে আসছিল। ছবিও তোলেন তাঁরা। কিন্তু প্রাণীটা কি তা আজও জানা যায়নি।
mystery4
সলওয়ে ফিরথ স্পেসম্যান: ভাল করে দেখুন তো এই ছবিটা। বাচ্চা মেয়েটির পিছনে কাউকে দেখতে পারছেন? এক জন স্পেসম্যান। ১৯৬৪ সালে ছবিটা তোলা হয়েছিল। মেয়েটির বাবার বক্তব্য, ছবিটা তোলার সময় আশেপাশে কেউই ছিলেন না। পরীক্ষা নিরীক্ষা করে জানা যায়, প্রযুক্তির কারসাজিও করা হয়নি।
mystry5
এসএস ওয়াটার টাউন ঘোস্ট: ১৯২৪ সালে সমুদ্রের মাঝেই খুন করা হয় দুই নাবিককে। সমুদ্রেই তাঁদের দেহ ফেলে দেওয়া হয়। তার পর থেকে ওই দিনটিতেই ভেসে থাকতে দেখা গিয়েছে দু’জনের মুণ্ডু। জাহাজের এক ক্যাপ্টেনের ক্যামেরায় এই ছবিটা ধরা পড়ে।
mystry6
ব্ল্যাক নাইট স্যাটেলাইট: ১৯৬০ সালে পৃথিবীর কক্ষপথে অজানা একটি বস্তুকে ঘুরে বেড়াতে দেখা যায়। কিছু ক্ষণ ঘোরার পরই তা অদৃশ্য হয়ে গিয়েছিল। তখন কোনও স্যাটেলাইটও ছিল না। অজানা এই ঘুরন্ত বস্তুটির রহস্য আজও জানা যায়নি।
mystry
দ্য কপার ফলিং বডি: এই ছবিটা সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি। কপার পরিবার নতুন বাড়িতে শিফট করেছিল। পরিবারের সব সদস্যেরা মিলে একটা ছবি তোলেন। তাতে দেখা যায়, সিলিং থেকে একটা দেহ ঝুলে রয়েছে।
mystry8
গোদার্ড স্কোয়াড্রন ফটোগ্রাফ: ১৯৯১ সালের ঘটনা। স্কোয়াড সদস্য ফ্রেডি জ্যাকসনের অন্ত্যেষ্টিক্রিয়ায় অন্যান্যরা একটা ছবি তুলেছিলেন। সেই ছবিতে দেখা যায়, এক অফিসারের পিছনে স্বয়ং ফ্রেডি জ্যাকসন দাঁড়িয়ে রয়েছেন।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন