Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

চিত্র সংবাদ

Sussanne Khan: হৃতিক, অর্জুনের পর এ বার আর্সলান? সুজানের নতুন ‘প্রেমিক’কে নিয়ে জল্পনা বাড়ছে বলিউডে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ ডিসেম্বর ২০২১ ১৭:০২
সুজান খান কি আবার প্রেমে পড়লেন? হৃত্বিকের প্রাক্তন ঘরনির বন্ধুমহলে জোর চর্চা, বলিউডের এক নব্য অভিনেতা নাকি সুজানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। সুজানের দিক থেকেও নাকি আশকারার কমতি নেই।

দু’জনকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে বলিউডেও। তাতে কান পেতে এমনও শোনা যাচ্ছে যে, নতুন ‘বন্ধু’-র টানে সুজান মেলামেশা কমিয়েছেন পুরনো বন্ধুবান্ধবদের সঙ্গে।
Advertisement
বলিউডের বড় বড় তারকাদের সঙ্গে ওঠাবসা ছিল সুজানের। শাহরুখ, গৌরী, অর্জুন রামপালের মতো তারকা ছিলেন সেই দলে। কিন্তু তাঁদের ছেড়ে সুজানকে এখন প্রায়শই দেখা যাচ্ছে টিভি এবং ওটিটি প্ল্যাটফর্মের অভিনেতাদের সঙ্গে। এমনকি সম্প্রতি সুজানের জন্মদিনের পার্টিতেও উপস্থিত ছিলেন তাঁরাই। ছিলেন সেই বিশেষ ‘বন্ধু’ও।

যাঁর সঙ্গে সুজানের প্রেম নিয়ে এত জল্পনা, তাঁর নাম আর্সলান গনি। আর্সলান সিনেমা জগতে বিশেষ পরিচিত মুখ নন। একটিই মাত্র ছবি করেছেন। তবে টিভি এবং ওটিটি ছবির জগতে ইতিমধ্যেই নজর কেড়েছেন তিনি।
Advertisement
সুজানকে ইদানীং এই আর্সলানের সঙ্গেই বারবার দেখা যাচ্ছে। এমনকি জন্মদিনের পার্টিতেও আর্সলান পাশে এসে না দাঁড়ানো পর্যন্ত কেক কাটতে রাজি হননি সুজান।

সেই ভিডিয়ো সুজানের এক বন্ধু আপলোড করেছিলেন নেটমাধ্যমে। তাতে দেখা গিয়েছে কেক কাটার ছুরি হাতে ঠায় দাঁড়িয়ে আছেন সুজান। কিছুতেই কেক কাটছেন না। ও ভাবেই আর্সলানকে কাছে এসে দাঁড়াতে বলতে শোনা যায় সুজানকে। আর্সলান ‘আদেশ’ পালন করলে তবেই কেকে ছুরি ঠেকিয়েছেন তিনি।

সুজানের প্রতি নিজের পছন্দের বহিঃপ্রকাশ করেছেন আর্সলানও। কারও পরোয়া না করেই। জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ জন্মদিন ডার্লিং... আমার জীবনে দেখা সেরা হৃদয়টি তোমারই।’ সঙ্গে সুজান এবং তাঁর নিজের একটি ছবিও দিয়ে আর্সলান লিখেছেন, ‘ছবিটা দারুণ।’

সুজানও জবাব দিয়েছেন। আর জবাবে যা লিখেছেন, তা বেশ ইঙ্গিতবহ। একদা ‘গ্রিক গড’-এর ঘরনি লিখেছেন, ‘থ্যাঙ্ক ইউ, থ্যাঙ্ক ইউ, থ্যাঙ্ক ইউউউউ অ্যান্ড থ্যাঙ্ক ইউ ফর মাই ‘এভরিথিং’।’ বাংলা অর্থে ‘ধন্যবাদ, ধন্যবাদ, অজস্র ধন্যবাদ এবং ধন্যবাদ ‘সব কিছু’র জন্য।’ ‘সব কিছু’ শব্দটিকে উদ্ধৃতি চিহ্নের মধ্যে রেখে কী বোঝাতে চেয়েছেন সুজান, তা অবশ্য তিনিই জানেন। আর আশা করা যায় জানেন তাঁর ‘প্রেমিক’।

সুজানের এক ঘনিষ্ঠ বন্ধু সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, সুজান এবং আর্সলানের এই বন্ধুত্বের বয়স নয় নয় করে ছ’মাস। আর যত দিন যাচ্ছে ততই নাকি ঘনিষ্ঠতা বাড়ছে দু’জনের। যদিও প্রকাশ্যে সুজান-আর্সলানের কোনও ঘনিষ্ঠ মুহূর্ত লেন্সবন্দি করতে পারেননি কেউ।

টিভি জগতেরই এক বন্ধু মারফৎ আলাপ হয়েছিল দু’জনের। সুজানের ওই ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, দু’জনে যে পরস্পরের কাছাকাছি এসেছেন, তা নাকি বিভিন্ন আড্ডায় দু’জনের শরীরীভাষা দেখলেই বোঝা যায়।

তবে বাকিরা যা-ই বলুন, সুজান অবশ্য সম্পর্ক নিয়ে প্রশ্ন এড়িয়ে গিয়েছেন। আর্সলানকে প্রশ্ন করা হলে তিনিও বলেছেন, ‘‘অনেকে তো অনেক কিছুই বলেন। আমরাও জানি এই সব আলোচনা কী ভাবে এড়াতে হয়। আমরা এই ধরনের গুঞ্জনে কোনও গুরুত্বই দিই না।’’

সুজানের বয়স এখন ৪২। তিনি দুই সন্তানের মা। হৃতিকের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছে বহু দিন। তার পর অভিনেতা অর্জুন রামপালের সঙ্গে তাঁর ‘সম্পর্ক’ তৈরি হয়েছিল বলে শোনা যায়। দু’জনকে এক সঙ্গে, বন্ধুদের সঙ্গে নিয়ে সময় কাটাতেও দেখা গিয়েছে বহু বার। যদিও অর্জুন বা সুজান কেউ-ই এ নিয়ে কখনও মুখ খোলেননি। এ বারও ব্যাপারটা কিছুটা তেমনই।

কিন্তু কে এই আর্সলান? টিভি এবং ওটিটি-র এই উঠতি তারকার বয়স ৩৪। জন্মসূত্রে কাশ্মীরি। তবে পড়াশোনা এবং বেড়ে ওঠা সবই মুম্বইয়ে। ‘বিগ বস’ বিজেতা আলি গনি তাঁর তুতো ভাই। আর্সলান একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন ভাইকে দেখেই অভিনেতা হওয়ার সাধ জাগে তাঁর।

আর্সলানের প্রথম ছবি কল্কি কেঁকলার সঙ্গে। সে ছবি বক্স অফিসে চলেনি। যদিও ছবির প্রস্তুতি নিতে দু’বছর সময় নিয়েছিলেন অভিনেতা। পরে বেশ কয়েকটি টিভি সিরিজে অভিনয় করেন। বর্তমানে একতা কপূরের ‘ম্যায় হিরো বোল রাহা হুঁ’ সিরিজে অভিনয় করছেন তিনি।