০৩ মে ২০২৪
Sonali Raut

কখনও ভালবাসার কামড়, কখনও বান্ধবীকে চুমু! এখন কী করেন হিমেশের নায়িকা?

হিন্দি সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ় এবং মিউজ়িক ভিডিয়োতেও অভিনয় করেন সোনালি। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডেঞ্জারাস’ নামের ওয়েব সিরিজ়ে কাজ করেন তিনি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১০:৪৩
Share: Save:
০১ ২৩
Sonali Raut

কখনও সাদা, কখনও লাল, কখনও বা সবুজ— সমুদ্রের ধারে বা চার দেওয়ালের মধ্যে বিকিনি পরে একের পর এক ছবি নেটমাধ্যমে পোস্ট করছেন। ৩২ বছরের অভিনেত্রীর ছবি নিয়ে নেটপাড়া এখন উত্তাল।

০২ ২৩
Sonali Raut

বিকিনি পরা লাস্যময়ী নায়িকা হলেন সোনালি রাউত। ১৯ বছর বয়স থেকে মডেলিং করে প্রচারে রয়েছেন তিনি। নামী ব্র্যান্ডের ক্যালেন্ডারের বিজ্ঞাপনের জন্য মডেল হিসাবে প্রথম কাজ করতে দেখা যায় সোনালিকে।

০৩ ২৩
Sonali Raut

ক্যালেন্ডারের জন্য ফোটোশুট করার পর রাতারাতি নামডাক বৃদ্ধি পায় সোনালির। বিভিন্ন নামী ব্র্যান্ডের প্রচারের মুখ হয়ে কাজ করা শুরু করেন তিনি।

০৪ ২৩
Sonali Raut

২০১১ সালে বলি অভিনেতা রণবীর সিংহের সঙ্গে ফোটোশুট করার সুযোগ পান সোনালি। তার ৩ বছর পর বলিপাড়ায় পা রাখেন তিনি।

০৫ ২৩
Sonali Raut

‘দ্য এক্সপোজ়’ নামের একটি হিন্দি ছবিতে প্রথম অভিনয় করতে দেখা যায় সোনালিকে। হিমেশ রেশমিয়া এবং হানি সিংহের বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করেন তিনি।

০৬ ২৩
Sonali Raut

সোনালির অভিনয় পছন্দ হয় কন্নড় ছবির পরিচালক এসকে বাশীদের। ‘৯৯% ইউজলেস ফেলোস’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য সোনালিকে প্রস্তাব দেন বাশীদ। কিন্তু সেই সময় ‘বিগ বস্’ রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করেছিলেন সোনালি। ফলে বাশীদের প্রস্তাব খারিজ করে দেন অভিনেত্রী।

০৭ ২৩
Sonali Raut

পরে এক সাক্ষাৎকারে সোনালি জানান যে, অভিনয়ের প্রস্তাব তিনি খারিজ করে দিয়েছিলেন বলে বাশীদ তাঁর উপর রেগে যান। ‘বিগ বস্’ রিয়্যালিটি শোয়ের অষ্টম পর্বে অং‌শগ্রহণ করার পর মাঝপথে প্রতিযোগিতা থেকে বাদ পড়ে যান সোনালি।

০৮ ২৩
Sonali Raut

দর্শকের একাংশের অনুমান, কন্নড় পরিচালকের সঙ্গে ঝামেলা মেটানোর জন্যই নাকি সোনালিকে ওই সময়ে ‘বিগ বস্’ শো থেকে যেতে দেওয়া হয়। অশান্তি মিটলে তার পর আবার শোয়ে ফিরে আসেন তিনি। কিন্তু এই প্রসঙ্গে কোনও উচ্চবাচ্য করেননি সোনালি।

০৯ ২৩
Sonali Raut

‘বিগ বস্’ রিয়্যালিটি শোয়ে আসার পর থেকেই বিতর্কে জড়িয়ে পড়েন সোনালি। কখনও খোলামেলা পোশাকে দেখা গিয়েছে বলে চর্চায় এসেছেন তিনি। কখনও বা প্রতিযোগীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার পর ধরা পড়েছেন সোনালি।

১০ ২৩
Sonali Raut

‘বিগ বস্’-এর ঘরে যখন সোনালি ছিলেন, তখন তিনি খোলামেলা পোশাক পরে ঘোরাফেরা করতেন। সেই ছবি নেটমাধ্যমেও ছড়িয়ে পড়ে। নেটব্যবহারকারীরা অনেকের মন্তব্য, সোনালির ‘ওয়ারড্রব ম্যালফাঙ্কশন’ রয়েছে।

১১ ২৩
Sonali Raut

কোথায় কী ধরনের পোশাক পরতে হয়, সে বিষয়ে সোনালির কোনও ধারণা নেই বলে দাবি করেন একাংশ। কটাক্ষের শিকার হওয়ার পর পোশাকের ক্ষেত্রে সামান্য হলেও পরিবর্তন এনেছিলেন তিনি।

১২ ২৩
Sonali Raut

তবে শোয়ের এক প্রতিযোগী আলি কুলি মির্জ়ার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনেন সোনালি। অভিনেত্রী দাবি করেন যে, রাতে ঘুমানোর সময় তাঁকে আপত্তিকর ভাবে স্পর্শ করেছিলেন আলি। সেই নিয়ে বিগ বসের ঘরে দু’পক্ষের তুমুল অশান্তি হয়।

১৩ ২৩
Sonali Raut

আলিকেই হঠাৎ বিগ বসের ঘরে চড় মারতে দেখা যায় সোনালিকে। তাঁর অভিযোগ, আলি নাকি সোনালির নামে কুমন্তব্য করেছেন। সেই কথা জানতে পেরে আলিকে চড় মারেন সোনালি।

১৪ ২৩
Sonali Raut

অন্য দিকে, সোনালির এমন আচরণে ক্ষুব্ধ হন আলি। সোনালি মারার ফলে আলির ডান দিকের গালে আঙুলের দাগ বসে যায়। সেটিও ক্যামেরায় দেখিয়েছিলেন আলি। এই কারণে সোনালিকে বিগ বসের ঘর থেকে বার করে দেওয়া হয়।

১৫ ২৩
Sonali Raut

বিগ বসের এক প্রতিযোগী উপেন পটেলের সঙ্গে নাম জড়িয়ে পড়ে সোনালির। উপেনের গলার কাছে একটি ‘লভ বাইট’ খেয়াল করেন করিশ্মা তন্না। কিসের দাগ জিজ্ঞাসা করায় উপেন এবং সোনালি দু’জনেই লজ্জা পেয়ে যান। সোনালি এবং উপেনের প্রেমকাহিনি যেন বিগ বসের মুখরোচক গল্প ছিল।

১৬ ২৩
Sonali Raut

নেটমাধ্যমে টেলি অভিনেত্রী সোনি সিংহের সঙ্গে ছবি পোস্ট করে কটাক্ষের শিকার হন সোনালি। ছবিটি দেখে নেট ব্যবহারকারীরা মন্তব্য করেন যে, সোনিকে চুম্বন খাওয়ার সময় ছবি কেন তুলেছেন সোনালি? নায়িকার সমকামিতা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে।

১৭ ২৩
Sonali Raut

১৯৯০ সালের ২৩ ডিসেম্বর মুম্বইয়ে জন্ম সোনালির। মুম্বইয়েই স্কুল, কলেজের পড়াশোনা শেষ করেন তিনি। স্কুলে পড়াকালীন মডেলিংয়ের দিকেও ঝুঁকে পড়েন তিনি।

১৮ ২৩
Sonali Raut

সোনালির বাবা পুলিশে চাকরি করতেন। সোনালির বোন উজ্জ্বলাও মডেলিংয়ের সঙ্গে যুক্ত। ২০১৫ সালে ‘হেট স্টোরি ৩’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয়ের প্রস্তাব পান সোনালি।

১৯ ২৩
Sonali Raut

সোনালি দাবি করেন, ‘হেট স্টোরি ৩’ ছবিতে একটি গানের দৃশ্যেও তাঁকে অভিনয়ের প্রস্তাব দেন ছবি নির্মাতারা। কিন্তু সোনালি সেই ছবির প্রস্তাব খারিজ করে দেন।

২০ ২৩
Sonali Raut

সোনালি এক সাক্ষাৎকারে জানান যে, তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে, কোনও চরিত্র আপন মনে হলে তবেই তিনি সেই চরিত্রে অভিনয় করবেন। ২০১৬ সালে ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ ছবিতে অভিনয় করতে দেখা যায় সোনালিকে। এই ছবির একটি গানেও অভিনয় করেন তিনি।

২১ ২৩
Sonali Raut

হিন্দি সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ় এবং মিউজ়িক ভিডিয়োতেও অভিনয় করেন সোনালি। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডেঞ্জারাস’ নামের ওয়েব সিরিজ়ে কাজ করেন তিনি। বিপাশা বসু এবং কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে অভিনয় করেন সোনালি।

২২ ২৩
Sonali Raut

‘ডেঞ্জারাস’ ওয়েব সিরিজ় ছাড়াও ‘লভ, লাইফ অ্যান্ড স্ক্রিউ আপস’ ওয়েব সিরিজ়ে অভিনয় করেছেন সোনালি। শান এবং নীতি মোহনের মতো সঙ্গীতশিল্পীদের সঙ্গে মিউজ়িক ভিডিয়োতে কাজ করার সুযোগও পেয়েছেন তিনি।

২৩ ২৩
Sonali Raut

এখন অভিনয়জগৎ থেকে দূরেই রয়েছেন সোনালি। দেশের বিভিন্ন প্রান্তে নাচের অনুষ্ঠান করেন তিনি। নেটমাধ্যমেও নিজস্ব অনুরাগীমহল তৈরি করে ফেলেছেন। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই তাঁর অনুরাগী সংখ্যা ২৬ লক্ষের গণ্ডি পার করেছে।

সকল ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:

Share this article

CLOSE