• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা

আর্জেন্টিনা জাতীয় দল থেকে বাদ দেওয়া উচিত যাঁদের

শেয়ার করুন
Argentina
প্রি-কোয়ার্টার ফাইনালেই স্বপ্ন ভঙ্গ হয়ে গিয়েছে। ফ্রান্সের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়েছে মেসিদের। সমালোচনার বিদ্ধ হয়েছেন কোচ সাম্পাওলি থেকে শুরু করে দলের একাধিক শীর্ষ ফুটবলার। যে কোনও মুহূর্তে অপসারিত হতে পারেন কোচ। তবে শুধু কোচ নন, পরিসংখ্যান-পরিস্থিতি বলছে, বেশ কয়েক জন ফুটবলার রয়েছেন দল থেকে বাদ পড়ার তালিকায়।
Nicolas Otamendi
নিকোলাস ওটামেন্ডি: ২০০৯ সালে জাতীয় দলের হয়ে অভিষেকের পর থেকে আর্জেন্টিনার হয়ে ৫৯টি ম্যাচ খেলে ফেলেছেন ম্যানচেস্টার সিটির এই সেন্টার ব্যাক। দু’টি বিশ্বকাপ এবং কোপা আমেরিকায় দলের সঙ্গে থাকা অভিজ্ঞ ওটামেন্ডি বিশ্বকাপে চূড়ান্ত ব্যর্থ।
Marcos Rojo
মার্কোস রোজো: নাইজিরিয়া ম্যাচে তাঁর শেষ মুহূর্তের গোল আর্জেন্টিনার মান বাঁচিয়েছে। যদিও তেমন ভাবে আর কিছুই করতে পারেননি ম্যানচেস্টার ইউনাইটেডের এই ডিফেন্ডার। এমনকী, একাধিক ক্ষেত্রে তাঁর ভুল পাস এবং ড্রিবলে অক্ষমতা দলকে বিপদে ফেলেছে।
Enzo Perez
এঞ্জো পেরেজ: রিভার প্লেটের এই সেন্ট্রাল মিডফিল্ডার যোগ্যতা পর্বে ছ’টি ম্যাচ খেললেও গ্রুপ পর্যায়ে সব ম্যাচে সুযোগ পাননি। মাঝে সামান্য চোটও পেয়েছিলেন। যদিও পরবর্তীতে মাঠে নামলেও তেমন কিছু করতে পারেননি।
Maximiliano Meza
ম্যাক্সিমিলিয়ানো মেজা: আয়ারল্যান্ডের বিরুদ্ধে সুযোগ পেয়েছিলেন। কিন্তু, ব্যর্থতার কারণ বাদ পড়েন নাইজিরিয়া এবং ফ্রান্সের বিরুদ্ধে। এই মিডফিল্ডারটির উপর তেমন ভরসা রাখতে পারেননি কোচ বা অধিনায়ক।
Willy Caballero
উইলি কাবালেরো: গোলরক্ষক কারালেরোর উপর অসন্তুষ্ট অনেকেই। তাঁর ভুলে একাধিক ক্ষেত্রে সমস্যায় পড়তে হয়েছে দলকে। তার জন্য একাধিক গোল হজম করতে হয়েছে দলকে।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন